স্টার লাইন পরিবহনের রামগতি-ফেনী বাস সার্ভিস চালু

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৩

দেশালোক:
দেশের প্রথম সারির পরিবহন হিসেবে স্টার লাইন রামগতি টু ফেনী বিলাসবহুল বাস সার্ভিস চালু করেছে। নতুন চালু হওয়া এ রুটে আলেকজান্ডার থেকে লক্ষ্মীপুর-চৌমুহনী হয়ে ফেনী শহরে নিয়মিত চলাচল করবে এ বাস সার্ভিস।

১৭ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেলে রামগতি উপজেলার আদালত মোড়ে পরিবহনটির অফিস কক্ষে ফিতা কেটে এর উদ্বোধন করেন স্টারলাইন পরিবহনের ব্যবস্থপনা পরিচালক আলহাজ¦ মো: আলাউদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মেজবাহ উদ্দিন (ভিপি হেলাল), বিআরডিবি উপজেলা চেয়ারম্যান মো: শোয়াইব হোসেন খন্দকার, উপজেলা আ.লীগের সহ সাধারন সম্পাদক আবু নাসেরসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

উদ্যোক্তা মো: শোয়াইব হোসেন খন্দকার বলেন, উপকূলীয় এলাকা হিসেবে এ অঞ্চলের মানুষের লক্ষ্মীপুর, চৌমুহনী কিংবা ফেনীতে যাতায়াতের জন্য তেমন কোন ভালো পরিবহন নেই। স্টার লাইন চালুর মাধ্যমে এখন থেকে যাত্রীরা কম খরচে নিরাপদ ভাবে যাতায়াত করতে পারবেন।

প্রধান অতিথি হিসেবে স্টার লাইন ব্যবস্থাপনা পরিচালক বলেন, এ রুটে যাতায়াতকারী যাত্রীদের নিরাপদ এবং আরামদায়ক পরিবহন সুবিধার কথা চিন্তা করে আমরা এ বাস সার্ভিস চালু করেছি। ব্যবসা নয়, সেবাকেই আমরা প্রাধান্য দিয়েছি। মফস্বলের কথা চিন্তা করে টিকিটের দামও কম রাখা হয়েছে। ভবিষ্যতে রাজধানী ঢাকা, চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে এর সম্প্রসারন করা হবে।