আরপিএল ক্রিকেট লীগ: চ্যাম্পিয়ন রামগতি ক্রিকেট একাদশ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২৪

দেশালোক:

বৃহত্তর নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার ১০টি দলের অংশগ্রহনে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন রামগতি ক্রিকেট একাদশ। ৯ মার্চ শনিবার বিকেলে আসম আবদুর রব সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ফাইনাল ম্যাচ। এর উদ্বোধন করেন লক্ষ্মীপুর—৪ (রামগতি—কমলনগর) আসনের সংসদ সদস্য মো: আবদুল্লাহ আল মামুন।

প্রতিদ্বন্ধীতাপূর্ন ফাইনাল ম্যাচে রামগতি ক্রিকেট একাদশ বেগমগঞ্জ চৌরাস্তা বয়েজ কস্নাবকে ৩১রানে পরাজিত করে। রামগতি ক্রিকেট একাদশ টসে জিতে ব্যাট করে সাত উইকেটে ১৮১ রান করে। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৫০রানেই গুঁটিয়ে যায় চৌরাস্তা বয়েজ ক্লাব।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন চৌরাস্তা বয়েজ ক্লাবের নাজমুল ইসলাম, ম্যান অব দ্যা সিরিজ সাকিব আল হাসান, সেরা বোলার আবদুল আজিজ এবং টুর্নামেন্ট সেরা উইকেট রক্ষক হয়েছেন কাজী স্পোটিং ক্লাবের সাইফুল ইসলাম শান্ত। ফাইনাল ম্যাচে সরাসরি সম্প্রচারে ধারাভাষ্য দিয়েছেন আবদুল্যাহ আল যোবায়েরসহ আরো কয়েকজন।

খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়নদের হাতে ট্রফি তুলে দেন জেলা আওয়ামীলীগের সহ—সভাপতি ও সাংসদ মো: আবদুল্লাহ আল মামুন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, সহ সভাপতি ড. আশরাফ আলী চৌধুরী সারু, সহ সাধারণ সম্পাদক আবু নাছের, উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মেজবাহ উদ্দিন (ভিপি হেলাল), যুগ্ম আহবায়ক শোয়াইব হোসেন খন্দকার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: কামনাশীস মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক, চরগাজী ইউপি চেয়ারম্যান তাওহীদুল ইসলাম সুমন, বড়খেরী চেয়ারম্যান হাসান মাকসুদ মিজানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

আলেকজান্ডার ক্রিকেট একাদশের আয়োজনে এ টুর্নামেন্ট গত পাঁচ বছর ধরে অত্যন্ত সফলতার সাথে পরিচালিত হচ্ছে। সংগঠনটির সাধারন সম্পাদক শেখ ফরিদ জানান, ভবিষ্যতে প্রতিবছর ফুটবলসহ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা হবে। তিনি আরো জানান, তরুনদের মাদক থেকে দুরে রেখে খেলাধুলা ও বিনোদনের মাধ্যমে যেন একটি আদর্শ সমাজ গড়তে পারি সে লক্ষ্যেই খেলাধূলার সাথে থাকতে চাই।