রামগতি উপজেলা পরিষদ নির্বাচন: ৩পদে ১৮জনের মনোনয়ন জমা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৪

দেশালোক:

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে সর্বমোট ১৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১৫ এপ্রিল অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেয়া প্রার্থীরা হলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল ওয়াহেদ, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, সাবেক উপজেলা চেয়ারম্যান ও ভূমিহীন নেতা মরহুম আজাদ উদ্দিন চৌধুরীর স্ত্রী রোকেয়া বেগম, রামগতি আহমদিয়া ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ এর সহধর্মীনি জামসেদা জাং চৌধুরী এবং মো: মাহবুবুর রহমান।
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন বর্তমান পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: রাহিদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আকবর হোসেন মোল্লা, সোস্যাল এক্টিভিস্ট মাকসুদের রহমান, মো: নাজিম উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নেছার উদ্দিন, শিক্ষক নেতা আলা উদ্দিন বাবলু, সিরাজুল ইসলাম, মো: জাকির হোসেন, শিহাব উদ্দিন এবং মো: জসিম উদ্দিন।
এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা বেগম এবং উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক রোপেনা বেগম।
উল্লেখ্য, গত ২১মার্চ দেশব্যাপী প্রথম ধাপে ১৫২টি উপজেলা পরিষদের নির্বাচনী তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। সে আলোকে ১৫এপ্রিল মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল। এছাড়াও যাচাই-বাছাই ১৭ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ৮মে।