রামগতিতে অটোচালকের সহযোগিতায় কিশোরী ধর্ষন: ধর্ষকসহ দু জন গ্রেফতার

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১২:৩৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২২

সারোয়ার মিরন:
লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় এক কিশোরি ধর্ষনের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার চর বাদাম ইউনিয়নের পূর্ব চরসীতা গ্রামের আবদুল কাদেরের ছেলে আকরাম হোসেন (২৫) এবং একই এলাকার মো: ফেরদৌস এর ছেলে মো: তৌহিদ (১৯)।

মামলা সূত্রে জানা যায়, পূর্ব চরসীতা ৪নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলমের মেয়ে রুমা (ছদ্মনাম) (১৬)। ১৬ ফেব্রুয়ারি বুধবার রাত সাড়ে দশটায় স্থানীয় আলেকজান্ডার বাজার থেকে নোয়াখালী যাওয়ার জন্য আজাদনগর পর্যন্ত অটোরিকসায় উঠেন।
চরবাদামস্থ জনৈক ফিরোজ ভুইয়ার প্রজেক্ট সংলগ্ন এলাকায় গেলে মেয়েটিকে জোর করে প্রজেক্ট এর পূর্ব পাশে নিয়ে যায় আকরাম হোসেন এবং সহযোগি অটোচালক ফেরদৌস। সেখানেই আকরাম হোসেন মেয়েটিকে ধর্ষন করে এবং ফেরদৌস পাহারা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে আজাদনগর বাজারের সৈয়দনগর এলাকা থেকে রাতেই দুজনকে আটক করে পুলিশ ।

রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, খবর পেয়ে পুলিশ মেয়েটি উদ্ধার করে এবং ধর্ষক ও সহযোগিকে আটক করে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরন করা হয়েছে। ভিকটিমের প্রয়োজনীয় ব্যবস্থা সম্পন্ন করে মায়ের জিম্মায় তুলে দেয়া হয়েছে। ১৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রামগতি থানায় ভিকটিমের মা বাদি হয়ে মামলা করেন। মামলা নং ০৭।