রামগতি পৌর মেয়র পদে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে জরিপ ভাইরাল

নেইমপাম নেইমপাম

বাংলাদেশ

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

দেশালোক ডেস্ক: লক্ষ্মীপুরের রামগতি পৌরসভায় আসন্ন ৪র্থ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে সোস্যাল মিডিয়া ফেসবুকে একটি জরিপ ভাইরাল হতে দেখা গেছে। ইসমাইল হোসেন সিরাজী নামের একটি ফেসবুক আইডি থেকে ছবিসহ ছয়জন সম্ভাব্য প্রার্থীর তালিকা জরিপ পোস্ট করা হলে তা দ্রুত ভাইরাল হতে থাকে। কপি পেস্ট এবং শেয়ার হতে থাকে বিভিন্ন আইডি এবং গ্রুপ পেজে। অনেকেই লাইক কমেন্টস্ করে জানাচ্ছেন পছন্দের প্রার্থীর প্রতি সমর্থন।

এ তালিকায় আছেন রামগতি পৌর মেয়র এবং জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম মেজবাহ উদ্দিন, সাবেক মেয়র আজাদ উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন (ভিপি হেলাল), যুগ্ন আহবায়ক শাহ মো: রাকিব, যুগ্ন আহবায়ক মো: সোয়াইব হোসেন খন্দকার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের।

রামগতি নিউজ নামের একটি পেজে এ জরিপে ৫৫জন কমেন্টস্, ১০১জন লাইক এবং তিনজন শেয়ার করে তাদের মতামত জানিয়েছেন। মূল পোস্টকারী ইসমাইল হোসেন সিরাজীর জরিপ পোস্টে ১৮১জন জন কমেন্টস্, ২১৫জন লাইক করে মতামত দিয়েছেন।

উল্লেখ্য, আগামী বছরের শুরুতে দেশের প্রায় দুই শতাধিক পৌরসভায় নির্বাচন হওয়ার কথা জানিয়েছে বাংলাদেশ নির্বাচন কমিশন। এ তালিকায় রামগতি পৌরসভাও রয়েছে।