রামগতি সাংবাদিক ইউনিটি’র পরিচিতি সভা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৩:১৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

দেশালোকঃ লক্ষ্মীপুরের রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির পরিচিতি সভা ২৪ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার চর আলেকজান্ডার কামিল মাদ্রাসা মিলনায়তনে এ সভায় প্রধান অতিথি ছিলেন রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল মোমিন।

বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার রামগতি সার্কেল মারুফা নাজনীন।

রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমানত উল্যাহ’র পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল ওয়াহেদ, রামগতি পৌরসভার মেয়র ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম মেছবাহ উদ্দীন, রামগতি থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মাদ সোলাইমান, আলেকজান্ডার কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তৈয়ব আলী, রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেছবাহ উদ্দীন (ভিপি হেলাল)সহ প্রমুখ রাজনৈতিক এবং সামাজিক নেতৃবৃন্দ।

এছাড়াও কমলনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মজিদ, সাধারন সম্পাদক ইউছুফ আলী মিঠু, রামগতি প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, জেলা পরিষদের সদস্য আমজাদ হোসেনসহ রামগতি উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

পরিচিতি সভায় অতিথিদের মাঝে সাংবাদিক ইউনিটির পক্ষ থেকে সন্মাননা স্মারক ও সাংবাদিক ইউনিটির সদস্যদের মাঝে পরিচয়পত্র বিতরণ করা হয়।