নৌকার প্রচারনায় রামগতি আসছেন ফরিদুন্নাহার লাইলী

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

দেশালোকঃ দলীয় প্রার্থীর প্রচারনায় রামগতি আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী।

আগামীকাল ৭ ফেব্রুয়ারি (রোববার) লক্ষ্মীপুর জেলার রামগতি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী লক্ষ্মীপুর জেলা তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম মেজবাহ উদ্দিন এর নৌকা প্রতীকের পক্ষে প্রচারনা করবেন।

একই দিন সকাল দশটায় তিনি রামগতি এসে পৌছবেন বলে জানা গেছে। তাঁর এ সফর উপলক্ষ্যে আওয়ামিলীগসহ সহযোগী সংগঠন গুলোর পক্ষ থেকে নেয়া হয়েছে নানান উদ্যোগ।  রামগতি উপজেলার গেইট থেকে মোটরসাইকলে শোভাযাত্রার মাধ্যমে তাঁকে রিসিভ করা হবে। উপজেলা জুড়ে স্থাপন করা হয়েছে শুভেচ্ছা তোরণ।

প্রবীন আওয়ামীলীগ নেতা ও শিল্পপতি ড. আশরাফ আলী চৌধুরী সারু দেশালোক ডটকমকে জানান, জেলা নেতৃবৃন্দের নিদের্শনায় উপজেলা নেতৃবৃন্দদের সাথে নিয়ে আপা’র প্রোগ্রাম বাস্তবায়ন করা চেষ্টা করছি। আশাকরি এ সফর সফল হবে।

এ ব্যাপারে জানার জন্য দেশালোক ডটকমের পক্ষ থেকে মেয়র প্রার্থী এম মেজবাহ উদ্দিন এর মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ফরিদুন্নানাহার লাইলী নবম জাতীয় সংসদে আসন-১৮ (রামগতি-কমলনগর) থেকে সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।