রামগতি পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীর ইশতেহার প্রকাশ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

দেশালোক: আসন্ন রামগতি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মেয়র প্রার্থী এম মেজবাহ উদ্দিন নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছেন। তাঁর স্বাক্ষরিত এ ইশতেহারে আঠারোটি বিষয়ে তুলে ধরা হয়েছে।

ইশতেহারে সরকার দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে ভোট প্রার্থনার পাশাপাশি বর্তমান মেয়র হিসেবে তার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়েছে। পৌর ভবন তৈরি, পৌরসভাকে গ শ্রেনি থেকে খ শ্রেনিতে উন্নীতকরন, বিশুদ্ধ পানি সরবরাহে প্রকল্প চালুসহ বিভিন্ন ভাতা প্রদানে তার সাফল্য তুলে ধরেন।

মাস্টারপ্লানের আওতায় প্রকল্পসমূহ বাস্তবায়ন করে আধুনিক ও ডিজিটালাইজড পৌরসভা গঠনের যাবতীয় উদ্যোগ গ্রহনের কথাও তুলে ধরা হয়।

পৌরসভা এলাকায় অবস্থিত বিভিন্ন প্রতিষ্ঠান, গুরুত্বপূর্ন সড়কে সোলার স্ট্রীট লাইট স্থাপন, মশক নিধন, জলাবদ্ধতা দূরীকরনে কার্যকর পদক্ষেপ গ্রহন করবেন বলে উল্লেখ করেন।

প্রতিশ্রুতির মধ্যে আরো তুলে ধরা হয়, পৌর মার্কেট নির্মান, পাবলিক টয়লেট স্থাপন, রাস্তাঘাট সংষ্কার, অসহায়দের পুনর্বাসনসহ বেশ কয়েকটি বিষয় তুলে ধরা হয়। মাঝারী শহর গঠনে একশত চার কোটি টাকার প্রক্রিয়াধীন প্রকল্পটির বাস্তবায়ন করা হবে বলেও তুলে ধরা হয়।

পৌরসভার বাজার গুলোর কমিটি প্রক্রিয়া আরো কার্যকর করে উন্নয়নে আরো তরান্বিত করা হবে। দলমত নির্বিশেষে রাজনৈতিক সহাবস্থান নিশ্চিত করা হবে বলেও প্রতিশ্রুতি হিসেবে তুলে ধরা হয়। সর্বশেষ চলমান সকল প্রকল্পগুলোর কার্জ অব্যাহত রাখা হবেও বলে জানান।