রামগতি: চর রমিজে চেয়ারম্যান পদে দোয়া চাইলেন এমজি ছারোয়ার

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১
সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এমজি ছারোয়ার

দেশালোক: চর রমিজ ইউনিয়নের চরআফজল নিবাসী বিশিষ্ট্য ব্যবসায়ী এমজি ছারোয়ার আসন্ন ইউনিয়ন পরিষদে সম্ভাব্য একজন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নবাসীর কাছে দোয়া চেয়েছেন। সবার সহযোগিতা পেলে তিনি অবহেলিত এ জনপদকে উন্নয়নের ধারায় নিয়ে আসতে চান। নিম্নে তাঁর খোলা চিঠিটি হুবহু তুলে ধরা হল:

প্রিয় এলাকাবাসী আসসালামু আলাইকুম,

কেমন আছেন আপনারা সবাই? আশাকরি মহান আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন।আপনারা সবাই ইতোমধ্যে জানেন।আমাদের রামগতি উপজেলার ৭নং চর রমিজ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। এ ইউনিয়নের চর আফজল গ্রামে আমার জন্ম আমার বেড়ে উঠা। আমার শৈশব কৈশোর কেটেছে এ গ্রামেই। এ ইউনিয়নের কাদামাটি আলো-বাতাস মেখে বড় হয়েছি আমি।

এ ইউনিয়নের প্রত্যেকটা মানুষ আমার ভাই আমার সন্তান আমার বাবা-মা এই ইউনিয়নের প্রত্যেকটা মানুষের খুশিতে আমি যেমন আনন্দিত হই। তেমনি প্রত্যেকের কষ্ট আমাকে ব্যথিত করে। আপনারা সকলেই জানেন জীবিকার তাগিদে আমি গত দুইদশক আমার প্রিয় জন্মস্থানের বাইরে অবস্থান করছি। কিন্তু আমার প্রিয় জন্মস্থানের সাথে আমার একইঞ্চি দূরত্বও কখনোই হয়নি। আমি সবসময় চেষ্টা করেছি প্রত্যেক মাসে অন্তত একবার গ্রামে আসার জন্যে, আমার গ্রামের মানুষদের সাথে আমার সম্পর্কেও বিন্দু পরিমাণ দূরত্ব হয়নি কখনো, আমি সবসময় চেষ্টা করেছি সবার খোঁজ খবর নেয়ার।

আপনারা সবাই জানেন আমরা এবার স্বাধীনতার পঞ্চাশ বছরের দ্বারপ্রান্তে। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এত বছরেও এখন পযর্ন্ত আমাদের এলাকা থেকে কেউ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হননি। আমার জানামতে বিশেষ করে ৫নং এবং ৬নং ওয়ার্ডে । আমি চাই অন্ততপক্ষে এই ওয়ার্ড থেকে একজন প্রার্থী নির্বাচনে আসুক এবং এ দ্বারা অব্যাহত থাকুক। যাতে করে আমার গ্রামের মানুষও বুক ফুলিয়ে গর্ব করে বলতে পারে আমাদের গ্রাম থেকেও একাধিক চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করেছেন কিংবা কেউ জয়ীও হয়েছেন।

আমার বয়স এখন ৬০+। আমি ৩দশকেরও বেশি সময় ধরে এই ইউনিয়নে রাজনীতি করেছি। আমি খুব কাছ থেকে দেখেছি এই ইউনিয়নের গরীব দুঃখী অসহায় মানুষের কষ্ট। যুগের পর যুগ জনপ্রতিনিধিরা সাধারণ মানুষের হক মেরে খেয়ে সম্পদশালী হয়েছে গ্রাম ছেড়ে শহরে সম্পদের পাহাড় গড়েছে। সাধারণ মানুষ তারা তাদের অধিকার থেকে বঞ্চিত হয়েছে।

আপনারা যদি চান কিংবা আমাকে সমথর্ন করেন আপনাদের দোয়া এবং সহায়তা নিয়ে আমি ৭নং চর রমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করে আপনাদের সেবা করতে চাই। আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই, নির্বাচনের তফসিল ঘোষণা হলে আমি আমার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবো ইনশাআল্লাহ, ততোধিন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন নিরাপদে থাকুন সুস্থ থাকুন মহান রাব্বুল আলামীন আপনাদের ভালো রাখুন এই কামনা।