অনলাইন সপ ড্রেসথিটার শুভ সূচনা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, জুন ২০, ২০২১

দেশালোক: সময়ের সাথে সংগতি রেখে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী এবং পরিধেয় বস্ত্রসামগ্রী বিপননের লক্ষ্যকে সামনে রেখে রামগতিতে উদ্বোধন হলো ড্রেসথিটা নামের অনলাইন সপ।

১৯ জুন (রোববার) সন্ধ্যায় এর উদ্বোধন করেন আলেকজান্ডার মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম। এতে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিল, মো: কবির হোসেন, প্রকৌশলী মাহমুদুল হাসান জিকু, আবদুল আহাদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ড্রেসথিটার নির্বাহি প্রধান আরিফুল ইসলাম বলেন, অফার, হেল্প এবং রিভিউ- এমন শ্লোগানকে সামনে রেখে সততা এবং গুনগত মান নিশ্চিতকরনের মাধ্যমে অনলাইনে সেবা প্রদান করা হবে। আমরা আকর্ষনীয় অফারের মাধ্যমে বছরব্যাপী বিপনন কার্যক্রম পরিচালনা করবো। আমাদের এ পথচলায় সবার সহযোগিতা প্রত্যাশা করছি।

প্রধান অতিথি নজরুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, আমি চাই ড্রেসথিটার আজকের এ শুভ সূচনা আগামী দিনে সাফল্যমন্ডিত হোক সে প্রত্যাশা করি। শক্তি, শ্রম এবং গ্রাহক সন্তুষ্টি অর্জনের মাধ্যমে সফল হবে। আমি এ প্রতিষ্ঠানের সর্বাঙ্গীন সফলতা কামনা করছি।

ড্রেসথিটার অফার এবং পন্যসহ বিস্তারিত জানতে প্রতিষ্ঠানটির ফেসবুক লিংকে ক্লিক করুন। লিংক: https://www.facebook.com/DressThita-109347874712535

মোবাইল: 01308-718933, 01635-114352