বিশিষ্ট আইনজীবী সালাউদ্দিন দোলনের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২১

দেশালোক:

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার কৃতি ব্যক্তিত্ব, সুপ্রীমকোর্টের বিশিষ্ট আইনজীবী এবং রামগতিস্থ আস-সালাম কমপ্লেক্স এর কর্ণধার এ্যাডভোকেট সালাউদ্দিন দোলনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সাংবাদিকদের একটি প্রতিনিধিদল।

১৭ ডিসেম্বর, শুক্রবার বিকেলে উপজেলার শেখের কিল্লায় অবস্থিত আস-সালাম মসজিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত এ সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনু, সহ-সভাপতি মেহেদী হাসান ফেরদাউস, সহ-সাংগঠনিক সম্পাদক মো: জহির উদ্দিন, প্রচার সম্পাদক মো: দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক সারোয়ার মিরন, নির্বাহি সদস্য শাহীর শাহসহ সংগঠনের অন্যান্য সদস্যগণ। এছাড়াও উপস্থিত ছিলেন আস সালাম আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রহমত উল্যাহ বিএসসি।

মতবিনিময় সভায় এ্যাডভোকেট সালাউদ্দিন দোলন রামগতির জন মানুষের কল্যানে নেয়া তাঁর উদ্যোগ সমূহের সবিস্তারে তুলে ধরেন। পাশাপাশি আস-সালাম কমপ্লেক্স ঘিরে তাঁর দীর্ঘস্থায়ী পরিকল্পনার কথা তুলে ধরেন। তিনি ভবিষ্যত কর্মকান্ডে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি সাংবাদিকদের যে কোন জনকল্যানমূলক কাজে সহযোগিতার আশ্বাস দেন।
এ সময় তিনি সাংবাদিকদের সাথে খোলামেলা আলোচনায় অংশ নেন এবং সাংবাদিকদের পুরো কমপ্লেক্সটি ঘুরিয়ে দেখান। রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনু সংগঠনের একটি ক্যালেন্ডার হস্তান্তর করেন।