বিজয়ের সুবর্ণজয়ন্তীতে রামগতিতে মাধ্যমিক বিদ্যালয়ের উদ্বোধন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২১

দেশালোক:

স্বাধীনতা ও বিজয় দিবসের ৫০বছর পূর্তি উপলক্ষে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ৯নং চরগাজীর দক্ষিন টুমচরে উদ্বোধন করা হয়েছে একটি মাধ্যমিক বিদ্যালয়। স্থানীয় শিক্ষানুরাগী বাবু অভিনাশ চন্দ্র দাসের দান করা জমিতে সামাজিক উদ্যোগে স্থাপিত এ বিদ্যালয়টির নাম অভিনাশ আদর্শ উচ্চ বিদ্যালয়।

২০ ডিসেম্বর সোমবার সকালে বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ। উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মো: আবদুল মতিন, চরগাজী ইউপি প্যানেল চেয়ারম্যান মো: নাসির উদ্দিন, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ ফরিদ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং প্রধান শিক্ষক সুব্রত চন্দ্র দাস। অনুষ্ঠানে বক্তারা উপকূলীয় অঞ্চল হিসেবে এ এলাকার শিক্ষা বিস্তারে বিদ্যালয়টি বিশেষ ভূমিকা রাখবে বলে আশাবাদ রাখেন। পাশাপাশি বিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করবেন বলেও জানান।

উল্লেখ্য, ২০২১ শিক্ষাবর্ষে শতাধিক শিক্ষার্থী এবং ১০জন শিক্ষক-কর্মচারী নিয়ে ৬ষ্ঠ থেকে নবম শ্রেনি পর্যন্ত পাঠদান প্রক্রিয়া শুরু হয়।