লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাহি সদস্য রবিউল ইসলাম খানের বাবার মৃত্যু

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২২

দেশালোক:

লক্ষ্মীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহি কমিটির সদস্য ও ডেইলি অবজারভার পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি এবং গ্রামীনকন্ঠ’র নির্বাহি সম্পাদক রবিউল ইসলাম খানের বাবা সামছুল ইসলাম খান (৬৫) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে— রাজেউন)।

০১জানুয়ারি ২০২২ইং শনিবার দুপুর আড়াইটার সময় রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরহুম সামছুল ইসলাম খান অবসরপ্রাপ্ত পোস্ট মাস্টার  ছিলেন। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারি ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের বাসিন্দা।

পারিবারিক সূত্র জানায়, সামছুল ইসলাম খাঁন হৃদরোগে আক্রান্ত ছিলেন। শুক্রবার অবস্থার অবনতি হলে তাঁকে প্রথমে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে রাতেই তাঁকে হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার (২ জানুয়ারি) সকাল ৮ টায় নামাজে জানাযা শেষে তাঁর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। সামছুল ইসলাম খাঁনের মৃত্যুতে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস ও সাধারণ সম্পাদক সানা উল্লাহ সানু গভীর শোক প্রকাশ করেছেন।