রামগতিতে ইউপি উপনির্বাচনে আ.লীগ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

দেশালোকঃ

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ৪নং চর আলেকজান্ডার ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ আকবর হোসেন নিজের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন। আকবর হোসেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক।

২৫মে (বুধবার) দুপুরে উপজেলা নির্বাচন অফিসে স্বশরীরে উপস্থিত হয়ে মনোনয়ন প্রত্যাহার আবেদন জনা দিয়েছেন। এ সময় তিনি জানান, পারিবারিক সমস্যা ও অসুস্থতার কারণে তিনি নির্বাচন করছেন না।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান, এ বিষয়ে আমি কিছুই জানা নেই। লোকমুখে শুনে তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে বন্ধ পেয়েছি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ৪নং চর আলেককান্ডার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন রিটার্নিং কর্মকর্তা কাজী হেকমত আলী জানান, প্রত্যাহারপত্র জমা দেয়ার সময় বার বার কারন জানতে চাইলে তিনি সুস্থ মস্তিষ্কে, সজ্ঞানে পারিবারিক সমস্যার কারণ দেখিয়ে মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দিচ্ছেন বলে জানান।

উল্লেখ্য, আগামী ১৫জুন এ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ২৬মে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। গত ৭জানুয়ারী আওয়ামীলীগ থেকে নির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক আনোয়ার হোসেন মৃত্যুবরন করলে চেয়ারম্যান পদটি শুন্য ঘোষনা করা হয়।

আলেকজান্ডার ইউপির উপনির্বাচনে মোট ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।নৌকার প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় এখন ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত হাতপাখা প্রতীক নিয়ে মোঃ রিয়াজ হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে শামিম আব্বাস ও আবু জাফর সহ মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন।