লক্ষ্মীপুরের কমলনগর প্রেসক্লাবের নতুন কার্যকরী পরিষদ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

দেশালোকঃ

উৎসবমুখর পরিবেশে লক্ষ্মীপুরের কমলনগর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ জুন) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আক্তারুজ্জামান।

সভাপতি পদে ইত্তেফাক প্রতিনিধি এম এ মজিদ ও সাধারণ সম্পাদক পদে আমাদের সময় প্রতিনিধি মুছাকালিমুল্লাহ নির্বাচিত হয়েছেন। এ ছাড়াও নির্বাচনে সহসভাপতি পদে মাকছুদুর রহমান (ভোরের ডাক) ও আমানত উল্যাহ (মানবকণ্ঠ) এবং অর্থ সম্পাদক পদে নাসির মাহমুদ বিএসসি (খবর) জয়ী হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে মোখলেছুর রহমান ধনু (সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক পদে এম শাহরিয়ার কামাল (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক পদে আবছার উদ্দিন রাসেল (স্বদেশ প্রতিদিন) ও নির্বাহী সম্পাদক পদে এম এ এহসান রিয়াজ (বাংলাদেশ বুলেটিন) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

প্রেসক্লাব সূত্রে জানা যায়, মূলধারার সাংবাদিকদের সংগঠন কমলনগর প্রেসক্লাবটি ২০০৮ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বিভিন্ন সমস্যা-সম্ভাবনা গণমাধ্যমে তুলে ধরে এলাকার উন্নয়নে অবদান রেখে আসছেন। সংগঠনটিতে নয়াদিগন্ত প্রতিনিধি মিজানুর রহমান মানিক ও সমকাল প্রতিনিধি বেলাল হোসেন জুয়েল উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।