কল্যান ট্রাস্টের সহায়তা চেক পেলেন সাংবাদিক নেতা রিয়াজ মাহমুদ বিনু

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২২

দেশালোক:

বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রস্টের সহায়তা চেক পেয়েছেন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার সিনিয়র সাংবাদিক রিয়াজ মাহমুদ বিনু। ১০ আগস্ট (বুধবার) বাংলাদেশ কল্যান ট্রাস্ট্রের প্রধান কার্যালয়ে তাঁর হাতে এ চেক তুলে দেন বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্টের ভাইস চেয়ারম্যান মো: মকবুল হোসেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ্র বাদল।

বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এর করেনাকালীন তৃতীয় পর্বে সহায়তা সংক্রাšত্ম এক বিজ্ঞপ্তির আলোকে গত বছরের শেষ দিকে এক আবেদনের প্রেড়্গেিত লক্ষ্মীপুরের প্রথম সাংবাদিক হিসেবে ৫০হাজার টাকার চেক পান রিয়াজ মাহমুদ বিনু।  দক্ষ ও পেশাদার সাংবাদিক হিসেবে বিনু গত ২৫বছর ধরে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। বর্তমানে তিনি ডেইলি অবজারভার এবং আমাদের নতুন সময় পত্রিকার রামগতি উপজেলা প্রতিনিধি এবং দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিক নেতা হিসেবে তিনি রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি এবং লক্ষ্মীপুর জেলা রিপোটার্স ক্লাবের সহসভাপতি লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।