রামগতিতে সাবেক এমপি’র সৌজন্যে বড়পর্দায় বিশ্বকাপ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২২

দেশালোক:

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য মো: আবদুল্যাহ (আল মামুন) এর ব্যক্তিগত উদ্যোগে বড় পর্দায় দেখানো হচ্ছে বিশ্বকাপ ফুটবলের খেলা।
রামগতি উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্থাপিত এ বড় পর্দায় বিশ^কাপের প্রতিটি ম্যাচ দেখানো হচ্ছে। বিশ^কাপ উপলক্ষে প্রতি খেলার দিন বিকেল থেকে ভোররাত পর্যন্ত উৎসুক জনতার পাশাপাশি ক্রীড়ামোদী দর্শকদের পদচারনায় মূখর থাকছে উপজেলা পরিষদ প্রাঙ্গন। আর এ বড় পর্দায় অন্যান্য সাধারন দর্শকদের পাশাপাশি নিয়মিতই খেলা দেখছেন উপজেলা নির্বাহি কর্মকর্তা এসএম শান্তুনু চৌধুরী।
খেলা শুরু আগে-পরে এবং বিরতিতে ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ শিরোনামে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্বলিত বিশেষ অনুষ্ঠান এবং সাবেক সংসদ সদস্য মো: আবদুল্যাহ (আল মামুন) এর দায়িত্বকালীন উন্নয়ন কর্মকান্ডের প্রদর্শন করা হয়। উপজেলার বিভিন্ন এলাকা থেকে বড় পর্দায় খেলা দেখতে আসা দর্শকরা বেশ উৎফুল্ল। মো: শাহীন, মো: শরীফ, আরিম, জামশেদসহ আরো বেশ কয়েকজন দর্শক জানান, এমন স্বচ্ছ স্কীনে খেলা দেখতে পেরে বেশ খুশি। কোয়াটার ফাইনাল থেকে শুরু করে ফাইনাল পর্যন্ত সব ম্যাচ এখানেই দেখব।
খেলা দেখতে আসা দর্শকদের উদ্দেশ্য করে উপজেলা প্রাঙ্গনে রাতের বেলায় দোকান পেতে বসছেন মৌসুমি ব্যবসায়ীরা। বেচা-বিক্রিও হচ্ছে বেশ। তাদেরই একজন (নাম প্রকাশ করতে অনিচ্ছুক) জানান, বেচা-বিক্রি ভালোই। রং চা ও টোস্ট, বান-পাউরুটি জাতীয় খাদ্য সামগ্রী বেশি বেচা হচ্ছে। তবে আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলার দিন বিক্রির পরিমান কয়েকগুন বেড়ে যায় বলে তিনি জানান।
জানা যায়, সাবেক এ সাংসদ এর ব্যক্তিগত সহযোগিতায় রামগতি ও কমলনগর এলাকায় দুটি বিগ স্কীন স্থাপন করা হয়েছে। এতে টি-স্পোর্টস এবং আকাশ ব্যবহার করে খেলা প্রদর্শন করা হচ্ছে।