রামগতিতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৩

দেশালোক:

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরের রামগতিতে বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস-ফারুক স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। ২২ ফেব্রুয়ারি (বুধবার) বিকেলে রামগতি বানি ভবানি কামেশ্বরি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এর উদ্বোধন করেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) এর সংসদ সদস্য মেজর (অব:) আবদুল মান্নান।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা এসএম শান্তুনু চৌধুরী, রামগতি পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, আওয়ামীলীগ নেতা ইস্কান্দর কাদের মির্জা, লক্ষ্মীপুর জেলা পরিষদ সদস্য মেজবাহ উদ্দিন (ভিপি হেলাল), চরগাজী ইউপি চেয়ারম্যান এবং টুনার্মেন্ট কমিটির আহবায়ক তাওহীদুল ইসলাম সুমন, বড়খেরী ইউপি চেয়ারম্যান ও সদস্য সচিব হাসান মাকসুদ মিজান, চররমিজ ইউপি চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম দিদার, আওয়ামীলীগ নেতা ড. আশরাফ আলী চৌধুরী সারু, সাবেক চেয়ারম্যান মীর আক্তার হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

মাসব্যাপী এ টুর্নামেন্ট দেশের বিভিন্ন জেলা থেকে সর্বমোট ১২টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে খেলায় অংশ নিবে। প্রতিদিন বিকেল তিনটায় একটি করে খেলা অনুষ্ঠিত হবে। আগামী ২১ মার্চ একই মাঠে টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

আয়োজক কমিটির যুগ্ম আহবায়ক মজিবুল করিম বিপ্লব এবং ওসমান গনি জানান, টুর্নামেন্ট আয়োজনে সর্বস্তরের মানুষের সহযোগিতা আমরা পেয়েছি। আশাকরি এ অঞ্চলের সবচেয়ে জনপ্রিয় ও বিশাল একটি সফল টুর্নামেন্ট উপহার দিতে পারব।

প্রসঙ্গত, উদ্বোধনী ম্যাচের খেলায়  অংশ নিয়ে পৌর আলেকজান্ডার ফুটবল একাদশ নোয়াখালী স্টার ফুটবল একাদশকে ৪-০ গোলে হারিয়ে জয় লাভ করে।