রামগতিতে স্বেচ্ছাসেবক লীগের সা.সম্পাদক পদে আলোচনায় সোহাগ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, মে ২৫, ২০২৩

দেশালোকঃ

লক্ষ্মীপুরের রামগতিতে বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সাধারন সম্পাদক পদে প্রার্থী হতে যাচ্ছেন সাজেদুর রহমান সোহাগ। ছাত্রলীগের উপজেলা শাখার সাবেক সফল সাংগঠনিক সম্পাদক হিসেবে ব্যাপক পরিচিত সোহাগ এ পদে যোগ্য প্রার্থী প্রার্থী হিসেবে মনে করছেন কাউন্সিলররা। ইতিমধ্যে নিজেকে এ পদে প্রার্থী ঘোষণা করে শুরু করেছেন ব্যাপক জনসংযোগ। যাচ্ছেন কাউন্সিলরদের দ্বারে দ্বারে।
১৯ জুলাই সংগঠনটির রামগতি উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। উক্ত সম্মেলনকে ঘিরে উপজেলা স্বেচ্ছাসেবক নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে নানান জল্পনা কল্পনা। ছাত্র জীবনের শুরু থেকে ছাত্রলীগ তথা আওয়ামীলীগের রাজনীতিতে হাতেখড়ি হওয়া সোহাগ দায়িত্ব পেলে স্বেচ্ছাসেবকলীগকে আরো শক্তিশালী করতে কাজ করবেন। তিনি বলেন, লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল এবং সাধারন সম্পাদক মাহাবুব ইমতিয়াজ এর দিক নির্দেশনায় আমি সংগঠনের জন্য নিরলস কাজ করে যাচ্ছি। তাঁদের সাথে পরামর্শ করেই নিজেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হিসেবে প্রার্থীতা ঘোষনা করেছি। আমার অতীত রাজনীতির প্রতিদানে কাউন্সিলর এবং জেলার সম্মানিত নেতৃবৃন্দ আমার উপর আস্থা ও বিশ্বাস রাখবেন।
সোহাগ আরো বলেন, নিজের যোগ্যতা প্রমান করতে বিগত দিনগুলোর সংগ্রামে বিএনপি জামায়াত জোটসহ বিরোধীদের মোকাবেলায় রাজপথে সোচ্চার ছিলাম। যে সময় যে ইউনিটি দায়িত্ব পালন করেছি নিজেকে শতভাগ উজাড় করে দিয়েছি। আগামীতেও রাজপথসহ সংগঠনকে একটি আদর্শমানে উন্নীত করতে কাজ করবো।