রামগতিতে পানিতে ডুবে ২জনের মৃত্যু

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, জুলাই ২, ২০২২

দেশালোক:
লক্ষ্মীপুরের রামগতিতে পানিতে ডুবে ২জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রামগতি পৌরসভার কোস্টগার্ড সংলগ্ন খা গো মসজিদ পুকুর থেকে রনজিত (১৮) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রনজিত সবুজ গ্রামের মৃত আবু জাফর হাওলাদারের ছেলে। সে মানসিক প্রতিবন্ধী ছিল বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২জুলাই (শনিবার) সকালে মসজিদের পুকুরে যুবকের বিবস্ত্র মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশে খবর দেয়া হলে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অন্যদিকে, একই দিন সকাল দশটায় উপজেলার ৭নং চররমিজ ইউনিয়নের ১নং ওয়ার্ডের চরমেহার এলাকার মো: মিরাজ উদ্দিনের আড়াই বছর বয়সী ছেলে মো: মাহিম পানিতে ডুবে মারা যায়। স্থানীয়দের ধারনা খেলতে গিয়ে বেখেয়ালে মাহিম পুকুরে পড়ে যায়। তাকে পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন জানান, পুলিশ উভয় ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থল থেকে রনজিতের মৃতদেহ উদ্ধার করে। রাতের যে কোন সময় পাড় দিয়ে যাওয়ার সময় পানিতে পড়ে মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। অন্যদিকে মাহিমের মৃত্যুতে ঘটনাস্থল পরিদর্শন শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।