ফেনী স্টুডেন্ট’স ফোরাম আইআইইউসির নতুন কার্যকরি কমিটি

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, মে ২৩, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি: ফেনি স্টুডেন্টস ফোরাম আইআইইউসি- আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ফেনী জেলার ছাত্রদের সংগঠন।

গত ১১ই মে ফেনীস্থ নবী হোটেলের ৩য় তলায় কনফারেন্স রুমে ফেনী ফোরাম কর্তৃক আয়োজিত পূর্ণমিলনী অনুষ্ঠানে নতুন এই কমিটির ঘোষণা দেয়া হয়। এক বছরের  এ পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হয়েছেন জাফর উল্লাহ আরাফাত এবং সাধারণ সম্পাদক আহসান আবিদ ।

অনুষ্ঠানে ফোরামের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের পাশাপাশি উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের সম্মানিত অধ্যাপক ড. আতাউর রহমান নদভী এবং নুরুল আবছার ।

সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন হৃদয় এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফোরামের বিদায়ী কমিটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম।

উল্লেখ্য যে, ২০১০ সাল থেকে ফেনী জেলা ছাত্রদের তৈরি এই সংগঠনের কার্যক্রম শুরু হওয়ার পর থেকে নিয়মিত বিভিন্নভাবে একটি সুন্দর সমাজ ও রাষ্ট্র বিনির্মাণে উল্লেখযোগ্য অবদান রেখে আসছে ফেনী স্টুডেন্ট’স ফোরাম আই আই ইউ সি।

নবনির্বাচিত কমিটিতে আরও রয়েছেন আব্দুল আলীম শাকিল (সিনিয়র ভাইস প্রেসিডেন্ট), আমিনুল ইসলাম, শাখাওয়াত হোসেন (যুগ্ন সাধারণ সম্পাদক)।