রামগতি-কমলনগরে প্রসংশায় ভাসছেন প্রধানমন্ত্রী, সাংসদ ও আ.লীগ নেতা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জুন ১, ২০২১

দেশালোক: ১জুন (মঙ্গলবার) দুপুরে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) সভায় লক্ষ্মীপুরের রামগতি কমলনগর উপজেলায় মেঘনার ভাংগন রোধ ও তীর সংরক্ষন বাঁধ বিষয়ক প্রকল্পটি পাশ হয়েছে। এ প্রকল্পে ব্যয় ধরা হয়েছে তিন হাজার উননব্বই কোটি  ৯৬ লাখ ৯৯ হাজার টাকা। এ প্রকল্পের আওতায় উপজেলা দুটিতে মেঘনার ভাংগন কবলিত প্রায় একত্রিশ কিলোমিটার তীর সংরক্ষন তথা বাঁধের কাজ হবে।

রামগতি কমলনগরের ইতিহাসে সবচেয়ে বিশাল অংকের এ প্রকল্পটি পাস হওয়ায় উপজেলা দুটিতে প্রশংসা, কৃতজ্ঞতা এবং অভিনন্দনে ভাসছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) এর সাংসদ মেজর (অব: আবদুল মান্নান, আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রিয় উপ-কমিটির সদস্য আবদুজ্জাহের সাজু। এছাড়াও অভিনন্দনের তালিকায় আছেন সাবেক সাংসদ মো: আবদুল্যাহ (আল মামুন), সাবেক সাংসদ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এবং এ্যাডভোকেট মাহবুবুর রহমানও।

রামগতি কমলনগরের জনসাধারন থেকে শুরু করে রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, সাংবাদিক, সরকারি বেসরকারি চাকুরে, বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষ এ প্রকল্প পাসে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দনের পাশাপাশি কৃতজ্ঞতা জানিয়েছেন। সোস্যাল মিডিয়ায়ও নেটিজেনরা তুলে ধরেছেন কৃতজ্ঞতা এবং অভিনন্দনের ঢালি। তেমনই কয়েকটি মন্তব্য (অভিনন্দন বার্তা) দেশালোক ডটকম পাঠকদের জন্য তুলে ধরা হলো:

রামগতি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ লিখেছেন – আলহামদুলিল্লাহ। রামগতি কমলনগরের নদী তীর সংরক্ষণ প্রকল্প একনেকের সভায় অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে রামগতি ও কমলনগরের অধিবাসী, রামগতি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সশ্রদ্ধ কৃতজ্ঞতা জানাচ্ছি। কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় পরিকল্পনামন্ত্রী, মাননীয় পানিসম্পদ প্রতিমন্ত্রী, মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) আবদুল মান্নান, লক্ষ্মীপুর ৪ রামগতি কমলনগর, সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী আপা, সাবেক এমপি জনাব আব্দুল্লাহ আল মামুন, এডভোকেট মাহবুবুর রহমানকে।

কমলনগর উপজেলা চেয়ারম্যান, যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন বাপ্পী লিখেছেন, আলহামদুলিল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী ১৮ কোটি মানুষের আপনজন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা, আপনার প্রতি কমলনগর-ও রামগতির মানুষ চির কৃতজ্ঞ। বাংলাদেশ গরীব দুঃখী মানুষের আপনজন আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা ৩৪ কিলোমিটার নদী তীর সংরক্ষন প্রকল্পের অনুমোদন দেওয়ায়।

উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন (ভিপি হেলাল) লিখেছেন, আলহামদুলিল্লাহ। একনেকের মিটিংয়ে রামগতির বড় খেড়ী – কমল নগরের লুধুয়া ও মাতব্বর হাট নদী বাঁধের প্রকল্পের ফাইল পাশ। ধন্যবাদ মাননীয় মমতাময়ী প্রধানমন্ত্রীকে।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহ রাকিব লিখেছেন, আলহামদুলিল্লাহ! মাননীয় প্রধানমন্ত্রী ১৮ কোটি মানুষের আপনজন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা, আপনার প্রতি কমলনগর-ও রামগতির মানুষ চির কৃতজ্ঞ। বাংলাদেশ গরীব দুঃখী মানুষের আপনজন আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। ৩৪ কিলোমিটার নদী তীর সংরক্ষন প্রকল্পের অনুমোদন দেওয়ায়।

বড়খেরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: ওসমান গনি লিখেছেন, আলহামদুলিল্লাহ, একনেক মিটিংএ রামগতি কমলনগরের নদী রক্ষা বাঁধের ফাইল অনুমোদন পেয়েছে।বড়খেরী ইউনিয়ন বাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনাকে।  প্রিয় নেত্রী আপনি আবারো প্রমাণ করলেন যে,আপনি কথা দিলে কথা বরখেলাপ করেন না, আজীবন রামগতি কমলনগরের মানুষ আপনাকে মনে রাখবে, আল্লাহ আপনাকে নেক হায়াত ও সুস্থতা দান করুক। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি, রামগতি কমলনগরের মাননীয় সংসদ সদস্য,জনাব মেজর (অবঃ) আবদুল মান্নান এমপি মহোদয়ের প্রতি,যার আন্তরিক প্রচেষ্টায় আজকে নদী রক্ষা বাঁধের ফাইলটি অনুমোদন পেয়েছে।সাথে যে বা যাহারা এই ফাইলটি অনুমোদনে সর্বাত্মক সহযোগিতা করেছেন তাদের প্রতিও আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

কমলনগর-রামগতি রক্ষা মঞ্চের সভাপতি, সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট আবদুস সাত্তার পালোয়ান লিখেছেন, আজকে আমাদের ঈদের দিন । আজকে আমাদের খুশির দিন। প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে বিকেলে মিছিল হবে কমলনগরে। বিজয় মিছিল ।সবাইকে দ্রুত হাজির হাট বাজারে চলে আসার জন্য অনুরোধ করছি। আসুন আমার কৃতজ্ঞতা প্রকাশ করি বাঁধের কাজটি দ্রুত করার জন্য উৎসাহ দেই।

তরুন রাজনীতিবিদ মো: যোবায়ের হোসেন লিখেছেন, আলহামদুলিল্লাহ । একনেক মিটিংয়ে রামগতি ও কমলনগর এর ৩৪ কিলোমিটার নদী তীর সংরক্ষন প্রকল্পের অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে রামগতি ও কমলনগরের সর্বস্তরের জনগণ এবং পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

স্বপ্ন নিয়ে’র নির্বাহি প্রধান আশরাফুল আলম হান্নান লিখেছেন, ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী, একনেক মিটিংয়ে রামগতি-কমলনগর নদী বাঁধের কাজটি পাস হয়েছে। রামগতি কমলনগরবাসীর জন্য এর চেয়ে বড় সুসংবাদ আর কিছুই হতে পারেনা।

বেসরকারি কর্মকর্তা শাকিল মাহবুব লিখেছেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী। রামগতি-কমলনগরের প্রায় ৩১০০ কোটি টাকার মেঘনা নদী ভাংগন প্রতিরোধ প্রকল্প একনেকে পাশ। এর পিছনে যারা অবদান রেখেছেন বিশেষ করে সম্মানিত সাংসদ মেজর (অব:) আবদুল মান্নান, আবদু্জ্জাহের সাজু চাচাসহ এর সাথে সংশ্লিষ্ট সকল কে জানাই রামগতি-কমল নগরের গণ মানুষের পক্ষ থেকে প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

সোস্যাল এক্টিভিস্ট ও স্বপ্ন নিয়ে’র পরিচালক মীর তানভীর লিখেছেন রামগতি-কমলনগরবাসীর জন্য খুবই আনন্দের সংবাদ। আজ একনেকের মিটিংয়ে রামগতি-কমলনগর নদী বাঁধের প্রকল্পের ফাইল পাস। সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।

সোস্যাল এক্টিভিস্ট মাসুদ সুমন লিখেছেন, আলহামদুলিল্লাহ! আমাদের রামগতি কমলনগর এর নদী বাঁধের ফাইলটি পাশ করে দেওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাকে। আরো কৃতজ্ঞতা জানাচ্ছি এই ফাইল নিয়ে যারা কস্ট করেছেন সংশ্লিষ্ট সবাই কে। আজ রামগতি কমলনগরে সর্বত্র যেনো ঈদের আনন্দ।

সাবেক ছাত্রলীগ নেতা মো: ইউছুফ লিখেছেন, আলহামদুলিল্লাহ একনেক মিটিংয়ে রামগতির – কমল নগর নদী বাঁধের প্রকল্পের ফাইল পাশ। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তরুন উদ্যোক্তা এবং ব্যবসায়ী এমবিএইচ বেলাল লিখেছেন, আলহামদুলিল্লাহ! একনেক সভায় রামগতি ও কমলমগর ৩৪ কিলোমিটার মেঘনার ভাঙন রোধ প্রকল্প অনুমোদন হয়েছে। অভিনন্দন মাননীয় প্রধানমন্ত্রীকে। মাননীয় এমপি মেজর (অব.) আবদুল মান্নান, আ.লীগ নেতা সাজু ভাইসহ সংশ্লিষ্ট সবার কাছে আমরা কৃতজ্ঞ।