রামগতি: মেঘনার ভাংগন রোধে প্রকল্প পাসে আ. লীগের আনন্দ মিছিল

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, জুন ২, ২০২১

দেশালোক: জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহি কমিটি (একনেক) সভায় মেঘনার ভাংগন ও তীর সংরক্ষন বাঁধ বিষয়ক প্রকল্পটি পাশ হওয়ায় অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।

২ জুন বুধবার সন্ধ্যায় স্থানীয় আলেকজান্ডার বাজারে এ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এবং রামগতি পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি সাঈদ পারভেজ, সাধারন সম্পাদক ওয়ারেছ মোল্লা, যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন (ভিপি হেলাল), যুগ্ম আহবায়ক শাহ মো: রাকিব ও শোয়াইব হোসেন খন্দকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখি, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

মিছিল এবং সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা রামগতির ইতিহাসে সবচেয়ে বৃহৎ প্রকল্প অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। এ সময় নেতাকর্মীদের মিষ্টিমুখ করা হয়।

উল্লেখ্য, ১জুন (মঙ্গলবার) অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) সভায় লক্ষ্মীপুরের রামগতি কমলনগর উপজেলায় মেঘনার ভাংগন রোধ ও তীর সংরক্ষন বাঁধ বিষয়ক প্রকল্পটি পাশ হয়েছে। এ প্রকল্পে ব্যয় ধরা হয়েছে তিন হাজার উননব্বই কোটি  ৯৬ লাখ ৯৯ হাজার টাকা। এ প্রকল্পের আওতায় উপজেলা দুটিতে মেঘনার ভাংগন কবলিত প্রায় একত্রিশ কিলোমিটার তীর সংরক্ষন তথা বাঁধের কাজ হবে।