মেঘনা বেড়ীবাঁধ প্রকল্পে সেনাবাহিনীর দাবিতে কাল ঢাকায় মানববন্ধন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২১

দেশালোক:

লক্ষ্মীপুরের রামগতি-কমলনগর উপজেলার মেঘনার ভাংগনরোধের কাজে সেনাবাহিনীর দাবিতে আগামীকাল রাজধানীর জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন কর্মসুচি ঘোষনা করা হয়েছে।

এতে উপস্থিত থাকবেন জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু, সংসদ সদস্য এবং জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ২৩ আগস্ট সোমবার সকাল ১০টায় এ কর্মসূচি পালন করা হবে।  

 

আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য আবদুজ জাহের সাজু জানান, মেঘনার ভাঙন থেকে প্রিয় জন্মস্থানকে রক্ষায় সেনাবাহিনীর মাধ্যমে টেকসই বাঁধ নির্মাণ করার দাবিটি আমাদের সকলের প্রাণের দাবি ছিল। কিন্তু পানি উন্নয়ন বোর্ড ভাঙনরোধে নেওয়া প্রায় ৩১শকোটি টাকার প্রকল্পের টেন্ডার আহ্বান করায় প্রথম পর্বের কাজ ঠিকাদারের মাধ্যমে বাস্তবায়নের পথে। এমতাবস্থায় আমাদের দাবির বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নজরে দেওয়া জরুরী।

 

তিনি আরো জানান আগামীকাল  জাতীয় প্রেসক্লাবের সামনে বৃহৎ প্রকল্প অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানো হবে।পাশাপাশি আমাদের দাবি বাস্তবায়নের জন্য মানববন্ধন এবং স্মারকলিপি প্রদানের কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তিনি ঢাকায় অবস্থানরত সকল রামগতি-কমলনগরবাসীকে কর্মসূচিতে উপস্থিত হওয়ার আহবান জানান।