সেনাবাহিনীর তত্ত্বাবধানে বেড়ীবাঁধ নির্মানের দাবিতে স্মারকলিপি দেবে আ.লীগ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

দেশালোক:
রামগতি-কমলনগর মেঘনা তীর সংরক্ষন বাঁধ প্রকল্প কাজ সেনাবাহিনীর মাধ্যমে বাস্তবায়নের দাবিতে রামগতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৫ সেপ্টেম্বর রোববার সকালে রামগতি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হল রুমে এ সভার আয়োজন করে রামগতি উপজেলা আওয়ামীলীগ। এতে রামগতি উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন দায়িত্বশীল এবং অংগ সংগঠনের নেতা, জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিগন অংশ নেন।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং রামগতি পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, সহসভাপতি এবং চরআলগী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটন চৌধুরী, সাধারন সম্পাদক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ, সাংগঠনিক সম্পাদক আবু নাসের, চরগাজী ইউপি চেয়ারম্যান মে: তাওহীদুল ইসলাম সুমন, বড়খেরী চেয়ারম্যান হাসান মাকসুদ মিজানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান, মতবিনিময় সভার সিদ্ধান্ত মতে মেঘনার ভাংগন রোধে একত্রিশ কোটি টাকার প্রকল্প কাজ সেনাবাহিনীর তত্ত্বাবধানে করার দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হবে।
সভায় একনেক সভায় রামগতি-কমলনগরে রেকর্ড পরিমান অর্থ বরাদ্ধ দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানো হয়। পাশাপাশি যেন কাজটি সেনাবাহিনীর মাধ্যমে সম্পাদন করা হয় সে বিষয়ে দৃষ্টি আকর্ষনে জেলা প্রসাশকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হবে।