রামগতির নিখোঁজ মা ও দুই মেয়ে ৪দিন পর উদ্ধার

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

দেশালোক:

রামগতি থানা পুলিশের চৌকস প্রচেষ্টায় চট্টগ্রাম থেকে নিখোঁজের চার দিন পর উদ্ধার হয়েছে সম্প্রতি নিখোঁজ হওয়া মা ও দুই মেয়েসহ তিনজন।

পুলিশ সূত্রে জানা যায়, ১৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে মোবাইল নাম্বার ট্রাকিং এবং অন্যান্য সোর্স ব্যবহারের মাধ্যমে চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানা এলাকা থেকে সেখানকার পুলিশের উদ্ধার করা হয়।

রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, পারিবারিক মনোমালিন্যের জেরে মারজাহান বেগম তার দুই মেয়েকে নিয়ে বোনের বাসার যাওয়ার উদ্দেশ্যে চট্টগ্রাম যান। সেখান থেকে তাদের উদ্ধার করে পিতা জাফর আহমেদের জিম্মায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর উপজেলার চর নেয়ামত গ্রামের মো: হেলাল উদ্দিনের স্ত্রী মারজাহান বেগম (২৫) পারিবারিক মনোমালিন্যের জেরে দুই মেয়ে সুরাইয়া জাহান সামীয়া ও বিবি ফাতেমাসহ নিখোঁজ হন। এরই প্রেক্ষিতে রামগতি থানায় সাধারন ডায়েরি (জিডি) করেন স্বামী হেলাল উদ্দিন। তিনি উল্লেখ করেন, মেয়েদেরকে স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলে নেয়ার কথা বলে ঘর থেকে বাহিন হন তার স্ত্রী। এর আর তার কোন খোঁ পাওয়া যাচ্ছিল না। এ জিডির সূত্র ধরেই তাদের উদ্ধারের চেষ্টা চালায় পুলিশ।

হেলাল উদ্দিনের স্ত্রীর বাবার বাড়ি নোয়াখালী জেলার সদর উপজেলার চর শুল্লকিয়া গ্রামে। উদ্ধার হওয়া মা ও দু মেয়ে বর্তমানে সেখানে রয়েছেন।