রামগতিতে লাইসেন্সবিহীন ৩ ডায়াগনস্টিক বন্ধ করেছে প্রসাশন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, মে ৩০, ২০২২

দেশালোক:

লক্ষ্মীপুরের রামগতিতে লাইসেন্সবিহীন তিন ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেছে উপজেলা প্রসাশন ও স্বাস্থ্য বিভাগ। ৩০ মে সোমবার মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে লাইসেন্সবিহীন পরিচালনার অভিযোগে এসব ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ করে দেয়া হয়।

বন্ধ হওয়া তিনটি প্রতিষ্ঠান হল- আজাদনগর বাজারের ইউবিসি ডায়াগনস্টিক এন্ড মেডিকেল সার্ভিসেস, উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স সংলগ্ন নবদিগšত্ম ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার এবং আলেকজান্ডার বাজারের আরওয়া ডায়াগনস্টিক এন্ড ডক্টরস্ চেম্বার। এর মধ্যে ইউবিসি ডায়াগনস্টিক এন্ড মেডিকেল সার্ভিসেসকে স্থায়ী ভাবে সিলগালা এবং লাইসেন্স প্রাপ্তি সাপেড়্গ নবদিগšত্ম ডায়াগনস্টিক এবং আরওয়া ডায়াগনস্টিককে সাময়িক ভাবে বন্ধ করে দেয়া হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেড মোহাম্মদ আবুল হাসনাত খান। এ সময় আরো উপস্থিত ছিলেন রামগতি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স এর আরএমও ডা: সারোয়ার।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল হাসনাত খান এবং আরএমও ডা: সারোয়ার জানান, সরকারি নির্দেশনা অনুয়ায়ী অনুমোদনহীন হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টার বন্ধের বিষয়ে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।