সেনাবাহিনীর তত্ত্ববাধনে বেড়ীবাঁধের কাজ শুরুর দাবিতে রামগতিতে মতবিনিময়

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২২

দেশালোক:
লক্ষ্মীপুরের রামগতিতে সেনাবাহিনীর তত্ত্বাবধানে দ্রম্নত মেঘনা তীর সংরক্ষন বাঁধের কাজ শুরুর দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০মে (সোমবার) সন্ধ্যায় উপজেলার রামগতি বাজারস্থ ৮নং বড়খেরী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করে রামগতি রক্ষা মঞ্চ। এতে উপস্থিত ছিলেন ৯নং চরগাজী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: তাওহীদুল ইসলাম সুমন, ৮নং বড়খেরী ইউনিয়ন চেয়ারম্যান হাসান মাকসুদ মিজান, প্যানেল মেয়র মো: ওসমান গনি, রামগতি রক্ষা মঞ্চের সমন্বয়ক ইসমাইল হোসেন রায়হানসহ, বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

সভায় আগামী ৪ জুন আলেকজান্ডার বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপেস্নক্সে রাজনৈতিক দল, সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন, গুনীজনসহ বিভিন্ন শ্রেনি ও পেশার মানুষের সমন্বয়ে একটি সার্বজনীন সমাবেশ করা হবে। সমাবেশ থেকেই মেঘনার ভাংগন রোধে সেনাবাহিনীর তত্ত্বাবধানে দ্রুত কাজ শুরুর দাবিতে আন্দোলনের কর্মসূচি ঘোষনা করা হবে।

সভায় বক্তারা বলেন, দলমত নির্বিশেষে সবাইকে ভিটেমাটি রক্ষার আন্দোলনে শরীক হওয়ার উদাত্ত আহবান জানান। টেকসই বেড়ীবাঁধ নির্মানের দাবিতে কোন ধরনের ছাড় দেয়া হবেনা বলেও বক্তারা হুশিয়ারি দেন।