রামগতির বড়খেরীতে আ.লীগের তৃণমূল প্রার্থী বাছাইয়ে মিজানের চমক!

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, জুন ১৫, ২০২২

দেশালোকঃ

আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ে তৃণমূলের বিপুল ভোটে প্রথম হয়েছেন বর্তমান চেয়ারম্যান হাসান মাকসুদ মিজান। তিনি ৮নং বড়খেরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

১৫ জুন, বুধবার দুপুরে উপজেলার রামগতি বাজারস্থ আহমদিয়া ডিগ্রি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত এক তৃণমুল প্রার্থী বাছাই সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ, ৯নং চরগাজী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ তাওহীদুল ইসলাম সুমন।

দলীয় প্রার্থী বাছায়ে চারজনের মধ্যে হাসান মাকসুদ মিজান পেয়েছেন ৬৪ ভোট। অন্যান্যদের মধ্যে মাহবুবুর আলম নয়ন ৮, মোঃ ওসমান গণি ৭, বিপ্লব হোসেন ৩ ভোট পেয়েছেন।

প্রাথমিক এ বিজয়ে তিনি বড়খেরী ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্যবৃন্দ ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারন, সম্পাদকসহ অন্যান্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, গত কয়েকদিন ধরে সবার আন্তরিকতা ও ভালোবাসা সত্যিই আমাকে দারুন ভাবে মুগ্ধ করেছে। আজকে এমন একটি নিরঙ্কুশ বিজয় আমাকে উপহার দিয়েছেন তাঁদের সবার নিকট আমি চিরকৃতজ্ঞ।

হাসান মাকসুদ মিজান তৎকালীন বৃহত্তর রামগতির মুক্তিযুদ্ধের কমান্ডার ও বড়খেরী ইউনিয়নের দু’ বারের নির্বাচিত চেয়ারম্যান মরহুম হাসান মাহমুদ ফেরদৌস এর বড় সন্তান। ২০১৯ সালে বাবার মৃত্যুর পর জনগনের দাবির প্রেক্ষিতে উপনির্বাচনে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান নির্বাচিত হন৷ অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তিনি দায়িত্ব পালন করেছেন। একজন সদালাপী এবং ক্লীন ইমেজের মানুষ হিসেবে সাধারনের মাঝে বেশ জনপ্রিয়।

দলীয় মনোনয়ন এবং জনগনের সহযোগিতা পেয়ে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি ইউনিয়নবাসীর জন্য কাজ করে যাবেন।