রামগতিতে ২২লক্ষ টাকার চিংড়ি রেণুসহ ৭ জন আটক

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, জুন ১২, ২০২২

দেশালোক:

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের রামগতি বিসিজি স্টেশান অভিযান চালিয়ে ২৮টি ড্রামে ১১লড়্গ পিস গলদা চিংড়ি রেনুসহ ৭ জনকে আটক করেছে। ১২ জুন (শনিবার) রাতের প্রথম প্রহরে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা কোস্টগার্ড সূত্রে জানা যায়, উপজেলার আজাদনগর সংলগ্ন এলাকায় সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশি করে এসব রেনুসহ সংশিস্নষ্টদের আটক করা হয়। এসব রেণুর মূল্য আনুমানিক ২২লক্ষ টাকা। জব্দকৃত রেণু পোনা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আবুল হাসনাত খান ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো: জসিম উদ্দিন এর উপস্থিতিতে মেঘনা নদীতে অবমুক্ত করা হয়। এছাড়াও আটককৃতদের বিরম্নদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রামগতি মৎস্য বিভাগের নিকট হ¯ত্মাšত্মর করা হয়। জব্দ করা হয়েছে একটি ট্রাক।

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কে এম শাফিউল কিঞ্জল জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ার ভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি ডাকাত দমন ও মৎস্য সম্পদ রক্ষায় কোস্ট গার্ডের জিরোটলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।