মানুষ বিএনপি-জামাতের পেট্রোল বোমা-অগ্নি সংযোগের কথা ভুলে যায়নি – রামগতিতে ফরিদুন্নাহার লাইলী

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২৩

দেশালোক:

“বিএনপি-জামাত সবসময় ক্ষমতায় আসতে চায়, তবে তা পেছনের দরজা দিয়ে, মানুষকে ঠকিয়ে। যা করে গেছেন খুনি জিয়াউর রহমান ও খুনি মোস্তাকরা। তাদের পেট্রোল বোমার কথা, অগ্নি সন্ত্রাসের কথা মানুষ ভুলে যায়নি। আমাদেরকে ভাবতে আগামী চব্বিশ সালে জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।” দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রামগতি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। তিনি আরো বলেন, খালেদা জিয়াকে নিয়ে খাবাপ কথা বলার শিক্ষা আমাদের নেত্রী আমাদের দেননি। তারা আমাদের নেত্রীকে নিয়ে কেউ যেন অসম্মান করে অসংলগ্ন কথা-বার্তা বলতে না পারেন- আপনারা সজাগ থাকবেন।

সমাবেশে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। তিনি বলেন, শান্তি সমাবেশ করি আমরা আর নালিশ পার্টি হিসেবে এ্যানি চৌধুরী লক্ষ্মীপুরে সাংবাদিকদের কাছে গিয়ে মিথ্যা অভিযোগ করে। এ্যানি চৌধুরী সাহেবরা এ নাটক তের-চৌদ্দ সালে যা করেছেন, এ নাটক লক্ষ্মীপুর জেলায় আর চলবে না। আগামী নির্বাচনী লক্ষ্মীপুরের চার আসনে নৌকা মার্কা বিজয়ী হবে। ভোটের দিন সন্ধ্যায় আসিয়েন, দেখাই দিমু নির্বাচনে আমরা কিভাবে জিতি।

১১ ফেব্রুয়ারি (শনিবার) সন্ধ্যায় আলেকজান্ডার মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু, জেলা কৃষকলীগের আহবায়ক আবদুল্যাহ আল নোমান, লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান সালাউদ্দিন টিপু, আওয়ামীলীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য আবদুজ্জাহের সাজু, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারন সম্পাদক মো: শাহাদাত হোসেন ভূঁইয়াসহ জেলা এবং উপজেলার বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ এবং সঞ্চালনা করেন সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ। উপজেলার আটটি ইউনিয়ন এবং একটি পৌরসভা থেকে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সমাবেশে মিছিলযোগে অংশ নেন।