শহিদ দিবসে কর্মসূচি ঘিরে রামগতিতে বিএনপি’র দু গ্রুপে সংঘর্ষ: আহত ৭

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২৩

দেশালোক:

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কর্মসূচিকে ঘিরে লক্ষ্মীপুরের রামগতিতে বিএনপি’র দু’গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
জানা যায়, ২১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দিবসের প্রথম প্রহরে উপজেলার রামগতি বাজারে রামগতি বানি ভবানি কামেশ্বরি পাইলট উচ্চ বিদ্যালয় আঙ্গিনায় অবস্থিত শহিদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন এবং প্রভাতফেরি করার আলাদা কর্মসূচি নেয় বিএনপি’র বাচ্চু গ্রুপ এবং সাবেক এমপি নিজান গ্রুপ। ভোরে নেতা-কর্মীরা জড়ো হয়ে শহিদ মিনারে যাওয়ার সময় উভয়পক্ষের মুখোমুখি হলে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ ছড়িয়ে এতে পুরো বাজার এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। সংঘর্ষে চরগাজী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন (২৬) এবং ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম (৫০) সহ, সেলিম, রাকিব, জুয়েল, সঞ্জিত বাবু।
নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি নেতা জানান, বিএনপি থেকে বহিষ্কৃত নেতা মীর আক্তার হোসেন বাচ্চুর নেতৃত্বে আমাদের শান্তিপূর্ন কর্মসূচিতে হামলা করা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।
মীর আক্তার হোসেন বাচ্চু জানান, গতকাল রাত্র থেকে ওরা আমাদের কর্মসূচি ঘিরে কুটক্তি করছে। সকালে আমাদের উপর হামলা করে বেশ কয়েকজনকে আহত করে।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন জানান, হামলার কথা শুনেছি। আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।