রামগতিতে ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক হতে আগ্রহী ১৫জন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জুন ৫, ২০২৩

দেশালোক:
লক্ষ্মীপুরের রামগতি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে আগ্রহী ১৫নেতা। এর মধ্যে সভাপতি পদে ৮জন এবং সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন ৭জন। মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গত ২৭ মে নিয়মিত কমিটি বিল্পপ্তি ঘোষণা করে এ দু পদে আগ্রহীদের জীবনবৃত্তান্ত আহবান করে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ। ৩ জুন শনিবার সন্ধ্যায় স্থানীয় আলেকজান্ডার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে জীবনবৃত্তান্ত সংগ্রহ করা হয়।
এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়ারেছ মোল্লা, জেলা ছাত্রলীগের সহসভাপতি মনির মাহমুদ নোবেল ও জাহিদ আদনান, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবিন ভূইয়াসহ প্রমূখ। সঞ্চালনা করেছেন সদ্য সাবেক হওয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।
উপজেলা কমিটির সভাপতি পদে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন— শেখ ফরিদ পাটোয়ারী, সাইফুল ইসলাম সোহেল, আমজাদ হোসেন, কামরুল ইসলাম লোটাস, ফয়সাল ইসলাম ভুইয়া নাসিম রানা চৌধুরী, আলাউদ্দিন, আরিফুল ইসলাম। এছাড়াও সাধারণ সম্পাদক পদে আগ্রহীরা হচ্ছেন— সজিবুর রহমান সংগ্রাম, আকবর হোসেন, নিজাম উদ্দিন, মো: আশিক, মাহফুজ আহম্মেদ, শাহাদাত হোসেন রাহিদ, ইয়াছিন সজীব।
উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বরে আকবর হোসেন সুখিকে সভাপতি এবং সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে। দীর্ঘ ৫বছর পর পূনরায় কমিটি গঠনের উদ্যোগ নিয়েছে জেলা ছাত্রলীগ।