মেজর মান্নান বহিরাগত ও জনবিচ্ছিন্ন- আ.লীগ নেতার স্ট্যাটাস ভাইরাল

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২৩

দেশালোক:

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সাংসদ  মেজর (অবঃ) আবদুল মান্নান বহিরাগত, নোয়াখালী সদরের বাসিন্দা। তিনি গণমানুষের আপন হতে পারলেন না। জনগন এ বহিরাগত, জনবিচ্ছিন্ন ও জনগনের ঘৃনার পাত্রকে রামগতি-কমলনগরের মানুষ নৌকার প্রার্থী হিসেবে আর চায় না- এমন একটি ফেসবুক স্ট্যাটাস ভাইরাল হয়েছে। আর এ আলোচিত পোস্টটি দিয়েছেন রামগতি উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আবু নাসের।

গতকাল ১১ নভেম্বর শনিবার ফেসবুকের নিজ আইডিতে এ বিষয়ে আলোচিত পোস্টটি দিয়েছেন  সাবেক এ ছাত্রলীগ নেতা। তিনি আরো লিখেছেন- স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী মো: তাজুল ইসলামকে এনে কি দিয়েছেন? কি পেল! মতবিনিময়ের নামে বেয়াই-বেয়াই খেলা ছাড়া মন্ত্রী আর কি দিয়ে গেলেন?
পোস্টের শেষ দিকে তিনি সাবেক সাংসদ মো: আবদুল্যাহ আল মামুনকে স্মরন করে লিখেন- যে ভবনটি উদ্বোধন করা হলো সেটি মামুন সাহেবেরই আমলে করা। তার স্ট্যাটাসে সর্বশেষ (১২ নভেম্বর,  বিকেল ৩টা পর্যন্ত) ২০১টি লাইক, ৭২টি কমেন্টস এবং ৫জন শেয়ার করেছেন।

পাঠকদের জন্য আবু নাসের এর পোস্টটি হুবহু তুলে ধরা হলো:
” নোয়াখালী সদরের বাসিন্দা মেজর অবঃ আবদুুল মান্নান এমপি রামগতি কমলনগরের মানুষের আপন হতে পারে না ”
আসসালামু আলাইকুম প্রিয় রামগতি কমলনগর উপজেলা বাসী, বিগত ০৮/১১/২০২৩ইং স্হানীয় সরকার ও পল্লীউন্নয়ন মন্ত্রীকে রামগতি কমলনগর সফরে নিয়ে আসলেন স্হানীয় এমপি মেজর অবঃ আবদুল মান্নান সাহেব  (যদিও তিনি একজন বহিরাগত) প্রশ্ন হলো রামগতি কমলনগরের মানুষ এতবড় একজন মন্ত্রীর কাছ থেকে কি পেল…? চালু হওয়া ভবন উদ্ভোধন, মতবিনিময়ের নামে বেয়াই বেয়াই খেলা ছাড়া এতবড় একজন মন্ত্রী দুই উপজেলাবাসীকে নতুন কি দিয়ে গেলেন.? মেজর অবঃ আবদুল মান্নান এমপি বহিরাগতই থেকে গেলেন, রামগতি কমলনগরের গণমানুষের আপন হতে পারলেন না…? অতএব এই বহিরাগত, জনবিচ্ছিন্ন, জনগনের ঘৃনার পাত্র কে রামগতি কমলনগরের মানুষ নৌকার প্রার্থী হিসাবে আর চায় না, চায় না।
বিঃদ্রঃ ( রামগতি উপজেলা ভবনটি সাবেক সফল সংসদ সদস্য জননেতা আবদুল্লাহ আল মামুন সাহেবের আমলেই পাস হওয়া প্রকল্প )”

উল্লেখ্য, এ বিষয়ে তিনি আরো একটি পোস্ট দিয়েছেন। সেখানে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে সাবেক সাংসদ মো: আবদুল্যাহ আল মামনুকে চান বলেও মতামত ব্যক্ত করেছেন।