রামগতিতে ইমামকে মোটরসাইকেল উপহার

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২৩

দেশালোক:

নামাজ পড়াতে যাতায়াতে ব্যবহারের জন্য লক্ষ্মীপুরের রামগতিতে মসজিদের এক ইমামকে মোটরসাইকেল উপহার দিয়েছে এলাকার এক মুসল্লি।

শুক্রবার জুমার নামাজের পর উপজেলার চরগাজী ইউনিয়নের আকবর আলী হাজীর হাট বাজার কেন্দ্রীয় জামে মসজিদে এ উপহার বিনিময় করা হয়। স্থানীয়রা জানান, মসজিদের ইমাম মো: শাহাদাত হোসেন হাবিবীকে স্থানীয় এক মুসল্লি (নাম প্রকাশে অনিচ্ছুক) হোন্ডা ড্রিম নিউ ব্যান্ডের নতুন একটি ১১০সিসি মোটরসাইকেল উপহার হিসেবে প্রদান করেন।

মসজিদের নিয়মিত মুসল্লি মো: ফয়সাল হোসেন, আরমান হোসেন জানান, ইমাম সাহেব দুর থেকে নামাজ পড়াতে আসেন। এছাড়াও ধর্মীয় আয়োজন এবং ওয়াজ মাহফিলে বক্তা হিসেবে বিভিন্ন স্থানে যাতায়াত করতে হয়। এলাকার এক ভাই উনাকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন। জুমার নামাজের পর তার নিকট এটি হস্তান্তর করা হয়। এ সময় শত শত মুসল্লিদের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

উপহার পেয়ে মসজিদের ইমাম শাহাদাত হোসেন হাবিবী অপ্রত্যাশিত এ উপহার প্রদানের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানান। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো: জামাল উদ্দিন জানান, মসজিদ সমাজের এক প্রবাসি ভাই ইমাম সাহেবকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন। এটা ভালো উদ্যোগ।