রামগতিতে ১১ দোকান পুড়ে ছাই, আহত ৭

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২৪
দেশালোক:
লক্ষ্মীপুরের রামগতিতে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়েছে ৪টি ফার্মেসিসহ ১১টি দোকান। শনিবার গভীররাতে উপজেলার রামদয়াল বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১১লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়াও আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে আরে ছয়টি দোকান।

উপজেলা ফায়ার সার্ভিস এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত দুইটার সময় বাজারের জিরো পয়েন্ট থেকে বিবিরহাট সড়কের হাফেজিয়া মাদ্রাসা গেইট পর্যন্ত পর্যন্ত ১১টি দোকান আগুনে পুড়ে যায়। প্রাথমিক ভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। স্থানীয় মসজিদ থেকে মাইকে আগুন লাগার বিষয়ে বলা হলে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীরা এগিয়ে আসেন। পাশাপাশি ফায়ার সার্ভিসের একটি ইউনিটের সম্মিলিত প্রচেষ্টার ১ঘন্টা পর আগুন নিয়ন্ত্রনে আসে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হচ্ছেন মো: ফাহাদ (ফার্মেসি), মো: আপন (ফার্মেসি), তরিকুল ইসলাম (ফার্মেসি), ইব্রাহিম (ফার্মেসি), নিজাম উদ্দিন (কনফেকশনারী), আবদুজ্জাহের (ভূষামাল), রাজীব (ডিস্ট্রিবিউটর), সিরাজুল ইসলাম (মোরগ), আবুল বাশার (কনফেকশনারি) এবং অজয় দাস (সেলুন)। আগুন নেভাতে গিয়ে ফজলুর রহমান মিয়া, আতিক হোসেন আরমান হোসন, আয়াত মাহমুদসহ ৭জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

রামগতি ফায়ার স্টেশনের ওয়্যারহাউস পরিদর্শক জাকির হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছাই এবং আগুন নিয়ন্ত্রনে আসে। সঠিক সময়ে খবর পাওয়ায় ক্ষয়ক্ষতির পরিমান কমানো গেছে।