বেড়ীবাঁধে সেনাবাহিনীর দাবিতে রামগতিতে ইসলামী আন্দোলনের মানববন্ধন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২১

দেশালোক:

লক্ষ্মীপুর রামগতি-কমলনগর মেঘনা নদীর তীর সংরক্ষণ বাঁধ নির্মাণে বাংলাদেশ সেনাবাহিনীকে যুক্ত করা ও কাজের গুণগত মান নিশ্চিত করার দাবি জানিয়েছে ইসলামী আন্দোলন রামগতি উপজেলা শাখা।

৩১ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলার আলেকজান্ডার বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সংগঠনের সভাপতি মাওলানা গাজী ইয়াকুব শরীফের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি শরীফুল ইসলাম জিহাদী।

বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা শাখার জয়েন্ট সেক্রেটারি মাওলানা আ হ ম নোমান সিরাজী, রামগতি দক্ষিণের সভাপতি ডাঃ হাসান মাহমুদ, সহ সভাপতি মাওলানা কামাল উদ্দীন তাহেরী, এইচ এম নাছরুল্লাহ, উত্তরের সহ সভাপতি মুহাম্মাদ রিয়াজ হোসেন দক্ষিণের সাংগঠনিক সম্পাদক কে এম রাকিব হোসাইন যুব আন্দোলনের সভাপতি মাওলানা রিয়াজ উদ্দিন ছাত্রনেতা আরিফুল ইসলাম আব্দুল হামিদ সবুজসহ প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সর্বদলীয় একটি পর্যবেক্ষক কমিটি গঠন করতে হবে যাতে করে টেকসই বেড়ীবাঁধ নির্মান নিশ্চিত হয়। পাশাপাশি ৩১শ কোটি টাকার প্রকল্প অনুমোদন দেয়ায় সরকারকে অভিনন্দন জানান তারা। আরো বলেন, প্রকল্পটি বাস্তবায়নে সেনাবাহিনীর তত্ত্বাবধানে পরিচালিত হলে কাজের মান টেকসই হবে।  প্রয়োজনে শতভাগ কাজ আদায়ের জন্য আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে ইনশাআল্লাহ।

ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ এই প্রকল্পটি বাস্তবায়নে রামগতি-কমলনগরের সচেতন মহল বিশেষ করে সর্বদলীয় প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক আলেম ওলামা -ইমাম মোয়াজ্জেম ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিদের সমন্বয়ে একটি তদারকি ও পর্যবেক্ষক কমিটি গঠনের দাবী জানান।