নোয়াখালীর মাইজদীতে ‘স্বপ্ন নিয়ে’র দ্বিতীয় নিবাস

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, মে ৯, ২০২২

দেশালোক:

রাজধানী ঢাকার পর নোয়াখালীর মাইজদীতে বেসরকারি উন্নয়ন সংস্থা স্বপ্ন নিয়ে’র দ্বিতীয় নিবাস চালু করা হয়েছে। এখন থেকে নোয়াখলীতে চিকিৎসা জন্য এবং শিক্ষার্থী ভর্তি পরীক্ষা দেওয়ার জন্য জরুরী অবস্থায় থাকতে পারবেন এ নিবাসে। এর জন্য কোন ফি দিতে হবে না।

৫মে, শুক্রবার এর উদ্বোধন করেন বাড়ির মালিক জামাল উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন ‘স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান, সমন্বয়ক (স্বপ্ন নিয়ে ব্লাড ব্যাংক) নোমান সিদ্দিক, নিপুল চন্দ্র শীল, আমিনুল ইসলাম আরিফ, মোঃ রায়হান, ইলিয়াছ হোসেন, মোঃ রাসেল, মোঃ সাকিবসহ অন্যান্য কর্মকর্তাগণ ।

এ ব্যাপারে প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান বলেন, ঢাকা এবং নোয়াখালীতে চিকিৎসা, চাকুরীসহ গুরুত্বপূর্ণ কাজে আসা মানুষদের থাকা খাওয়ার দুর্ভোগের বিষয়টি মাথায় রেখেই আমাদের এ স্বপ্ন নিয়ে নিবাস কার্যক্রম। ইতিমধ্যে ঢাকার নিবাসে গতো চার মাসে হাজারের উপরে মানুষ সেবা নিয়েছেন। নোয়াখালীতেও আমরা এ ধারা অব্যাহত রাখবো।

মাইজদী হাসপাতাল সড়কের নোয়াখালী সদর হাসপাতালের পেছনে অবস্থিত এ স্বপ্ন নিয়ে নিবাসে থাকতে হলে আসার আগে অবশ্যই যোগাযোগ করে আসতে হবে। সাথে এনআইডি কার্ড এবং নোয়াখালীতে যে কাজে আসা হয়েছে তার সঠিক প্রমানাদি দাখিল করতে হবে । এ নিবাসে একসাথে ৩০জন সেবা নিতে পারবেন। আছে নারী পুরুষের জন্য আলাদা সু ব্যবস্থা। সেবা গ্রহীতা চাইলে এখানে রান্না-বান্নাও করতে পারবেন।

যে কোন প্রয়োজনে যোগাযোগ করতে হবে নিম্নোক্ত নাম্বার সমূহে- 01823350718, 01858786276।