রামগতির দু ইউনিয়নে ৮৮ প্রার্থীর মনোনয়ন জমা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

দেশালোকঃ

লক্ষ্মীপুরের রামগতির দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ মোট ৮৮ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। ১নং চর আবদুল্ল্যাতে দুই জন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত মোঃ কামাল উদ্দিন এবং স্বতন্ত্র প্রার্থী মোঃ বেলাল হোসেন।
অন্যদিকে ৮নং বড়খেরী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন- হাসান মাকসুদ, স্বতন্ত্র প্রার্থী মোঃ মিরাজ, নাসরিন চৌধুরী মুনা, মুনীর চৌধুরী শামীম এবং আবূুল খালেক মাসুদ।

এছাড়াও চর আবদুল্লাহতে ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ২৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। বড়খেরী ইউনিয়নে ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৩৩জন এবং সংরক্ষিত সদস্যপর তিনটিতে ১৫জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

২৮জুন (মঙ্গলবার) সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কাজী হেকমত আলী জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন পর্যন্ত উল্লিখিত সংখ্যক প্রার্থীর মনোনয়নপত্র জমা হয়েছে। নিয়মানুযায়ী যাচাই-বাছাই করা হবে।

উল্লেখ্য, এ দুটি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮জুন।  যাছাই-বাছাই ৩০জুন, প্রার্থীতা প্রত্যাহার ৭জুলাই। ভোটগ্রহনের তারিখ ২৭জুলাই। এর মধ্যে চর আবদুল্যাহতে ব্যালটপেপার এবং বড়খেরীতে ইভিএম (ইলেক্ট্রনিক ভোটিং মেশিন)-এ ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।