মুন হাসপাতালের এমডিকে নিয়ে অপ্রচারের অভিযোগ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

দেশালোক:

নোয়াখালীর মাইজদীর স্বনামধন্য চিকিৎসা প্রতিষ্ঠান মুন হাসপাতাল (প্রা) এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো: শহিদুল ইসলাম সায়েদ এর বিরুদ্ধে অপ্রচারের অভিযোগ করা হয়েছে। এক অভিযোগ পত্রের মাধ্যমে তিনি বলেন, বৃহত্তর নোয়াখালীতে স্বাস্থ্য সেবায় দৃষ্টান্ত স্থাপনকারী চিকিৎসা প্রতিষ্ঠান মুন হসপিটাল (প্রা) সম্প্রতি লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার আলেকজান্ডার বাজারে এর দ্বিতীয় শাখা উদ্বোধন করার প্রক্রিয়া শুরু করেছে। আর এতেই একটি পক্ষ তাঁর বিরুদ্ধে নানান ভাবে অপ্রচারে লিপ্ত হয়েছে।
তিনি জানান, শুধুমাত্র ব্যবসায়িক একটা সামান্য বিষয়কে সামনে এনে একটি মহল টাকা খাওয়ার ধান্ধায় আমি এবং আমার মালিকানাধীন প্রতিষ্ঠানকে নিয়ে অখ্যাত একটি অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গালগল্প লিখছে। ইতিমধ্যে এসব বিষয়ে আইনী পদক্ষেপ শুরু করেছি। কে বা কারা এ ধরনের মানহানিকর মিথ্যে সংবাদ প্রচার করছে তাদের চিহ্নিত করা হয়েছে। বেশ কয়েকটি ফেসবুক আইডি, গ্রুপ এবং পেজ এর নামসহ আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।
তিনি আরো জানান, আমার ব্যক্তিগত ইমেজ এবং ব্যবসায়িক সাফল্যে ইর্ষান্বিত হয়ে আমার সুনাম নষ্ট করার অপপ্রয়াসে এ কুচক্রী মহল সংঘবদ্ধভাবে আমার পেছনে উঠেপড়ে লেগেছে। এতে আমার সাময়িক ক্ষতি হলেও আল্লাহর রহমতে আমার অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্থ করতে পারবেনা। ব্যবসায়িক সুনাম নষ্ট ও ব্যক্তিগত মানহানি করায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ভাবে যা যা করার প্রয়োজন আমি সবটাই করবো।

জানা যায়, লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার সাত নং ওয়ার্ডে জন্ম নেয়া মো: শহিদুল ইসলাম সায়েদ গত দুই যুগ সময় ধরে অত্যন্ত সুনামের সাথে চিকিৎসা খাতে অবদান রেখে চলেছেন। দক্ষতা ও কর্মগুনে হয়েছেন একাধিক হাসপাতালের স্বত্তাধিকারী। সাবেক সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল মতলব (মেলেটারি) এর কনিষ্ঠ ছেলে তিনি। ঐতিহ্যবাহি হাজী পরিবারের সন্তান। দীর্ঘদিন নোয়াখালীর মাইজদীতে চিকিৎসা সেবা দিয়ে আসার পাশাপাশি নিজ এলাকায় চিকিৎসা সেবার সহজলভ্য করতে স্থাপন করতে যাচ্ছেন আরো একটি হাসপাতাল। এতে করে উপকূলীয় এ অঞ্চলের মানুষ দারুন ভাবে উপকৃত হবে। এছাড়াও মো: শহিদুল ইসলাম সায়েদ বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের সাথে জড়িত। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ মাদরাসা ও এতিমখানায় সাথে বিভিন্ন ভাবে সংযুক্ত আছেন। ক্রীড়ামোদি হিসেবে বিভিন্ন ক্রীড়া বিষয়ক সংগঠনকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন। তিনি নিজেও একজন ব্যাডমিন্ডন খেলোয়াড। এ খেলায় জেলা ও বিভাগীয় পর্যায়ে একাধিবার কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন।