আয়ানের চিকিৎসায় দু সংগঠনের আর্থিক অনুদান হস্তান্তর

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২৩

দেশালোক:
হার্টে ছিদ্র নিয়ে জন্ম নেয়া ছয়মাস বয়সী শিশু আয়ানের চিকিৎসা সহায়তায় আর্থিক অনুদান হস্তান্তর করেছে দুটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। ফুটবল ম্যাচ আয়োজন এবং ব্যক্তি ও সামাজিক ভাবে সংগৃহীত এ অনুদান হস্তান্তর করেছে রামগতি-কমলনগর অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম ও আলোর দিশারী ব্লাড ব্যাংক।

শুক্রবার বিকেলে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার রামদয়াল বাজারস্থ আবদুল হাদি কলেজ মাঠে আয়োজন করা হয় ফুটবল ম্যাচের। এতে অংশ নেয় নোয়াখালী ফুটবল একাদশ ও রামগতি ফুটবল একাদশ। খেলায় নোয়াখালী ফুটবল একাদশ ১-০ গোলে রামগতি ফুটবল একাদশকে পরাজিত করে। খেলার উপহার টিকিট বিক্রি থেকে সংগৃহীত ৬৫হাজার ৫শ ৫৬ টাকা একই দিন সন্ধ্যায় আয়ানের বাবা মো: লিপন এর হাতে তুলে দেন সংগঠকরা। এর আগে সংগঠন দুটি ৯৪ হাজার টাকার আরো একটি অনুদান হস্তান্তর করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন- সোনালী ব্যাংক লি. চরআলেকজান্ডার শাখা ব্যবস্থাপক মো: আবদুল্যাহ, সামাজিক ব্যক্তিত্ব সাহেদুল বারী মির্জা, রামগতি অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের উপদেষ্টা আকবর হোসেন রিদন, সহসভাপতি মো: সোলাইমান শিবলু, সাধারণ সম্পাদক মাসুদ সুমন, সারোয়ার সবুজ এবং আলোর দিশারী ব্লাড ব্যাংকের পরিচালক ইসমাইল হোসেন সিরাজি।
খেলা শেষে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানে টিকিট উপহার বিজয়ী বিশ জনের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। এছাড়াও মানবিক কাজে অংশ নেয়ায় আকবর হোসেন রিদন, মাসুদ সুমন, সোলাইমান শিবলু ও সারোয়ার মিরনকে দেয়া হয় বিশেষ সম্মাননা স্মারক।

সহ সভাপতি মো: সোলাইমান শিবলু ও সাধারন সম্পাদক মাসুদ সুমন জানান, আয়ানের চিকিৎসা সহায়তায় আমরা সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে তার পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এ আয়োজনে অংশ নেয়ার জন্য সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

উল্লেখ্য, চরআলগী ইউনিয়নের চরমেহার গ্রামের বজলুল হক মিয়া বাড়ির মো: লিপন এর ছয়মাস বয়সী শিশু সন্তান আয়ানের হার্টে একাধিক ছিদ্র ও একটি বাল্ব-এ অকেজো ধরা পড়ে। সুস্থ হতে প্রয়োজন ৬-৮লক্ষ টাকা। এ বিশাল পরিমান চিকিৎসা ব্যয় দরিদ্র পরিবারের পক্ষে কোন ভাবেই সম্ভব নয়। ইতিমধ্যে চিকিৎসা ব্যয় মেটাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি।

শিশু আয়ানের চিকিৎসা সহায়তায় অংশ নেয়ার জন্য যোগাযোগ করতে পারেন- মাসুদ সুমন: ০১৭৩০-৩৩৭৬৭১, সোলাইমান শিবলু: ০১৮৫০-৬০০১০০।