রামগতিতে ফুটবল ফাইনাল: চ্যাম্পিয়ন দল পেল দু’লক্ষ টাকার প্রাইজমানি

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৩

দেশালোক:

লক্ষ্মীপুরের রামগতিতে বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস—ফারুক ম্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আজাদ মেমোরিয়াল ফুটবল একাদশ। ২২ মার্চ (বুধবার) বিকেল চারটায় রামগতি বিবিকে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ ফাইনাল খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র লাকসামকে ৩—১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে আজাদ মেমোরিয়াল।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ট্রপিসহ দু লক্ষ টাকার প্রাইজমানি এবং রানার্সআপ দলকে একলক্ষ টাকার প্রাইজমানিসহ ট্রপি তুলে দেন লক্ষ্মীপুর—৪ (রামগতি—কমলনগর) এর সাংসদ মেজর (অব:) আবদুল মান্নান। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মেজবাহ উদ্দিন (ভিপি হেলাল), উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, চররমিজ ইউপি চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম দিদার, ৮নং বড়খেরি চেয়ারম্যান হাসান মাকসুদ মিজান, ৯নং চরগাজী চেয়ারম্যান তাওহীদুল ইসলাম সুমন, আওয়ামীলীগ নেতা আবদুজ্জাহের সাজু, শিক্ষক নেতা তুহিনা আক্তার, জাতীয় দলের সাবেক ফুটবলার আকবর হোসেন রিদনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি উপজেলার প্রয়াত দু বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা হাসান মাহমুদ ফেরদৌস এবং মোজহারুল ইসলাম ফারুক স্মরণে যৌথভাবে এ টুর্নামেন্ট আয়োজন চরগাজী ও বড়খেরি ইউনিয়ন পরিষদ। মাসব্যাপি এ আয়োজনে দেশের বিভিন্ন জেলা থেকে ১২টি দল অংশগ্রহন করে। অনুষ্ঠানে র‌্যাফল ড্রয়ের মাধ্যমে দর্শকের মধ্যে একটি ১২৫সিসি মোটরসাইকেল, রেফ্রিজারেটর এবং বাইসাইকেলসহ পাঁচটি পুরষ্কার প্রদান করা হয়।