রামগতিতে শিক্ষক সমিতির নির্বাচন: সভাপতি তুহিনা আক্তার, সা.সম্পাদক আলাউদ্দিন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

দেশালোক:
রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক—কর্মচারী শিক্ষক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে বিবিরহাট রশিদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তুহিনা আক্তার এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আলেকজান্ডার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: আলাউদ্দিন বাবলু।
২০ মার্চ (সোমবার) উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ নির্বাচনে ২৮৬জন শিক্ষক—কর্মচারী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল নয়টা থেকে বিকেল তিনটা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। ফলাফল ঘোষণা করেন রির্টানিং কর্মকর্তা মো: আবদুস সালাম। এতে ১১৯ভোট পেয়ে সভাপতি হন তুহিনা আক্তার। তার প্রতিদ্বন্ধী প্রার্থী চরসীতা তোরাব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নুরুল আমিন মিজান পেয়েছেন ১১১ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মো: আলাউদ্দিন বাবলু ১৬৯ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধী প্রার্থী চরমেহার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: নাহেদ উদ্দিন পেয়েছেন ১১৩ভোট। যুগ্মসচিব পদে চর সীতা তোরাব আলী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: কামরুল ইসলাম ২০৯ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, ১৭টি পদের বিপরীতে ১৪টি পদে একক প্রার্থী হওয়ায় তাদের বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত ঘোষনা করা হয়। তারা হলেন— সহসভাপতি পদে ২জন— মো: মফিজ উদ্দিন ও আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক— মো: ইউসুফ আলী, অর্থ সম্পাদক— মো: ইলিয়াছ হোসেন, দপ্তর সম্পাদক শামছুদ্দিন পারভেজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক— মো: আরিফ হোসেন, ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক — রুহুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক— বেগম সামছুন নাহার, নির্বাহি সদস্য ৩জন— ইব্রাহিম খলিল ফিরোজ আলম ও মনিরুল ইসলাম এবং সংরক্ষিত সদস্য ২ জন— আরিফুল ইসলাম ও মো: ইউছুফ।