রামগতিতে সেরা অধ্যক্ষ নির্বাচিত হলেন মাওলানা মোয়াজ্জম হোসেন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, মে ১৬, ২০২৩

দেশালোক:

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন রামগতি রব্বানীয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো: মোয়াজ্জম হোসেন।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ২০২৩ সালের জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি, উপজেলা নির্বাহী অফিসার এসএম শান্তুনু চৌধুরী ও মাধ্যমিক শিক্ষা অফিসার যাচাই-বাচাইয়ের মাধ্যমে ১৫মে সোমবার তাঁর নাম বিজয়ী হিসেবে ঘোষণা করেন।

মাওলানা মোয়াজ্জম হোসেন রামগতির চরগাজী ইউনিয়নের চরলক্ষী গ্রামের মৃত দেলোয়ার হোসেন ও মৃত মাফিয়া খাতুন দম্পতির জ্যেষ্ঠ সন্তান। শিক্ষা জীবনে মেধাবী শিক্ষার্থী হিসেবে ১৯৮৬ সালে কামিল হাদিস বিভাগে প্রথম শ্রেনিতে উত্তীর্ণ হন। এরপর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইসলামের ইতিহাস বিষয়ে কৃতিত্বের সাথে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার ‘যাদৈয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসায় ১৯৮৮ সাল থেকে আরবী প্রভাষক হিসেবে কর্ম জীবন শুরু করেন। নোয়াখালী চাটখিল উপজেলার হিরাপুর ফাযিল ডিগ্রি মাদ্রাসায় ১৯৯৩সালে উপাধ্যক্ষ হিসেবে যোগদান করেন। মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী ধীপুর ইসলামীয়া ফাযিল মাদ্রাসায় ১৯৯৬সালে অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। তারপর চাঁদপুর জেলার কচুয়া উপজেলার মনপুরা ইসলামীয়া ফাযিল মাদ্রাসায় অধ্যক্ষ হিসেবে  দায়িত্ব পালন করেছেন। বর্তমান কর্মস্থল  রামগতি রব্বানীয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসায় ২০১৬ সাল থেকে অধ্যক্ষ হিসেবে অদ্যবধি কর্মরত আছেন।

অধ্যক্ষ মাওলানা মোয়াজ্জম হোসেন জানান, এ সফলতা ভবিষ্যতে অটুট রাখতে সকলের দোয়া প্রত্যাশী। তিনি রামগতি উপজেলা প্রশাসন ও রামগতির সকল শিক্ষকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অভিনন্দন জানান।

তাঁর এ সাফল্যে প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীগণ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।