জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন: রামগতিতে সেরা যাঁরা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, মে ১৭, ২০২৩

দেশালোক:

সরকার ও শিক্ষামন্ত্রনালয় ঘোষিত জাতীয় শিক্ষা সপ্তাহ—২০২৩ পালন উপলক্ষে লক্ষ্মীপুরের রামগতিতে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক প্রতিযোগিতা ও সাংষ্কৃতিক কর্মকান্ড অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহি কর্মকর্তা এসএম শান্তুনু চৌধুরী এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: দিদার হোসেন এর যৌথ স্বাক্ষরে ১৭ মে বুধবার বিকেলে উপজেলা পর্যায়ে বিভিন্ন ইভেন্টে সেরা হিসেবে নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হয়।

উপজেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা নির্বাচন প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ে সেরা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে আলেকজান্ডার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা পর্যায়ে সেরা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে আলেকজান্ডার কামিল মাদ্রাসা।

এছাড়াও মাধ্যমিক পর্যায়ে সেরা প্রধান শিক্ষক হয়েছেন চর সেকান্দর সফিক একাডেমির প্রধান শিক্ষক ও রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সহসভাপতি মো: মফিজ উদ্দিন, সেরা শ্রেনি শিক্ষক হয়েছেন সেবাগ্রাম ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: ইউছুফ আলী এবং সেরা অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন রামগতি রব্বানিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো: মোয়াজ্জম হোসেন।

প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ে সেরা শিক্ষার্থী নির্বাচিত হয়েছে সুলতানা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তাহিয়াত জাহান, মাদ্রাসা পর্যায়ে আলেকজান্ডার কামিল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থী আবুজর গিফারী, কলেজ পর্যায়ে আ.স.ম আবদুর রব সরকারি কলেজের দ্বাদশ শ্রেনির শিক্ষার্থী সৃষ্টি মজুমদার এবং কারিগরি পর্যায়ে সেরা শিক্ষার্থী হয়েছেন রামগতি সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের ১০ম শ্রেনির শিক্ষার্থী আদনান হোসেন সিয়াম।