রামগতিতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক বিনু আহত

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২৩

দেশালোক:

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি সিনিয়র সাংবাদিক রিয়াজ মাহমুদ বিনু।
জানা যায়, গতকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে আলেকজান্ডার-সোনাপুর আঞ্চলিক সড়কের আ.স.ম আবদুর রব সরকারি কলেজ গেট সংলগ্ন তাঁর নিজ বাসার সামনে আলেকজান্ডারাগামী একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কায় তিনি রাস্তায় পড়ে যান। এতে মাথা, পেট এবং মাথায় মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালীতে নেয়ার পরামর্শ দেয়া হয়। পরে তাঁকে নোয়াখালীর একটি প্রাইভেট ক্লিনিকে নেয়া হয়।

আহত রিয়াজ মাহমুদ বিনু’র শ্যালক আবদুল্যাহ আল নোমান জানান, তিনি চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। পা, পেট এবং মাথাসহ বেশ কয়েক স্থানে সেলাই দিতে হয়েছে। ডাক্তাররা জানিয়েছেন সুস্থ হতে বেশ কয়েকদিন সময় লাগবে।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুদ্দিন আনোয়ার জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর গাড়িটি আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, রিয়াজ মাহমুদ বিনু ডেইলি অবজারভার এবং দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার রামগতি উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। পাশাপাশি সাংবাদিক নেতা হিসেবে পেশাজীবীদের অধিকার নিয়ে কাজ করছেন।