রামগতিতে নবনির্বাচিত সাংসদকে শিক্ষা পরিবারের সংবর্ধনা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২৪

দেশালোক:

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে নব নির্বাচিত সংসদ সদস্য মো: আবদুল্লাহ (আল মামুন) কে সংবর্ধনা দিয়েছে শিক্ষক সংগঠন। ৯মার্চ শনিবার সকালে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত এক সভায় এ সংবর্ধনা দিয়েছে রামগতি উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার।

পবিত্র কোরআন থেকে তেলওয়াত, গীতা পাঠ এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা শিক্ষা কমিটির সভাপতি শরাফ উদ্দিন আজাদ সোহেল। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ—সভাপতি সাংসদ মো: আবদুল্লাহ আল মামুন।

সহকারি শিক্ষক সমিতির সভাপতি আবু সায়েদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সহকারি ও প্রধান শিক্ষকদের মধ্যে থেকে স্বাগত বক্তব্য রাখেন সেলিনা আক্তার, মো: মোমিন উল্যাহ, একেএম জাফর আহমেদ, মোশারেফ হোসেন, আবদুস সাত্তার, সোহেল সামাদ, হেলাল উদ্দিন এবং কামাল উদ্দিন ওসমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, সহ সভাপতি ড. আশরাফ আলী চৌধুরী সারু, সহ সাধারণ সম্পাদক আবু নাছের, উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মেজবাহ উদ্দিন (ভিপি হেলাল), যুগ্ম আহবায়ক শোয়াইব হোসেন খন্দকার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তারেক হোসেন শিমুল।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: কামনাশীস মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুকসহ প্রমুখ ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে প্রধান অতিথি মো: আবদুল্লাহ আল মামুনকে সন্মাননা ক্রেস্ট হস্তান্তর করেন শিক্ষক সংগঠনটির নেতা—কর্মীদের একটি দল।

মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন বলেন, উপকূলীয় এ রামগতি উপজেলাকে শিক্ষিত, স্মার্ট ও একটি মডেল উপজেলা হিসেবে রুপান্তরিত করতে চাই। উপজেলাবাসীর দীর্ঘদিনের আকাঙ্খিত নদী রক্ষা বাঁধের কাজ তড়িৎ গতিতে সম্পন্ন হবে। গ্রামীণ জনপদের অবহেলিত রাস্তাঘাটের উন্নয়ন হবে বলে সকলের কাছে ওয়াদা করেন তিনি। এজন্য দলমত নির্বিশেষে সকলের সার্বিক সহযোগিতা এবং দোয়া কামনা করেছেন। শিক্ষকদের দাবির আলোকে তিনি বলেন, শিক্ষকদের বৈষম্য গুলো চিহ্নিত করে এবং দাবী আদায়ে সংসদে উপস্থাপন করা হবে।