বাবু’র কবর জেয়ারতে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন

নেইমপাম নেইমপাম

বাংলাদেশ

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২০

দেশালোক সংবাদ: গতো কয়েকদিন ধরে স্চ্ছোসেবকদলের সভাপতি সদ্য প্রয়াত শফিউল বারী বাবু’র কবর জেয়ারত করছেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন। গত মঙ্গলবার করব জিয়ারত করতে রামগতি আসেন  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জনাব মামুনুর রশিদ মামুনসহ অন্যান্য কেন্দ্রিয় ছাত্র নেতারা।

এ সময় উপস্থিত ছিরেন লক্ষীপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহামুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক রেজওয়ার হোসেন আকবর। আরো উপস্থিত ছিলেন লক্ষীপুর সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল খালেদ।

অন্যান্যদের মাঝে আরো ছিলেন রামগতি উপজেলা ছাত্রদল, পৌরসভা ছাত্রদল, এবং আ স ম আব্দুর রব সরকারি কলেজ ছাত্রদলের সকল ইউনিটের নেতৃবৃন্দ।

সোমবার ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমলনগর শাখার নেতা মুফতি মুহাম্মাদ  শরিফুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল শফিউল বারী বাবুর কবর জিয়ারত করলেন। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের রামগতি দক্ষিণ শাখার সভাপতি ডাঃ হাসান,  উত্তর শাখার সভাপতি  মাওলানা ইয়াকুব শরীফ।

আরো উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা শাখার সভাপতি মাওলানা শরিফুল ইসলাম বাসার, সহ-সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমান, রামগতি দক্ষিণ শাখার সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, হাফেজ নাসরুল্লাহ, উত্তর শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা দিদারুল ইসলামসহ ইসলামী যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা ও  ইউনিয়ন শাখার বিভিন্ন দায়িত্বশীল বৃন্দ।

সংগঠন গুলো জেয়ারত শেষে শফিউল বারী বাবু’র জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করেন। দোয়া মোনাজাত শেষে তার পরিবারের সদস্যদের কাছ থেকে খোঁজখবর নেন ।

উল্লেখ্য, শফিউল বারী বাবু বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ছাত্র সংগঠন ছাত্রদলের সাধারন সম্পাদক, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক এবং মৃত্যুর আগ পর্যন্ত স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিসেবে দায়িত্বপালন করছেন। গত ২৮জুলাই ফুসফুসে প্রদাহজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। পরে লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় রব রোড সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।