হিরো আলমকে আর্জেন্টিনার বিপক্ষে লেলিয়ে দেয়ার অভিযোগ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২১

দেশালোক: কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১১জুন সকাল ছয়টায়। দুই চিরপ্রতিদ্বন্ধী দেশ ব্রাজিল এবং আর্জেন্টিনা মোকাবেলা করবে এ ফাইনালে। ইতিমধ্যে ব্রাজিল চিলিকে হারিয়ে আর্জেন্টিনা কলম্বিয়াকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে।

প্রতিদ্বন্ধীতাপূর্ন এ ফাইনাল ম্যাচের আগে বিশ্বখ্যাত সংগীত শিল্পী ও অভিনেতা, রাজনীতিবিদ, ব্যবসায়ী হিরো আলম আর্জেন্টিনাকে নিয়ে একটি অসাধারন গান গেয়ে সারা বিশ্বে হইচই পেলে দিয়েছেন। জানা যায়, আর্জেন্টিনা কলম্বিয়াকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করার পরপরই অত্যন্ত দ্রুততম সময়ে হিরো আলম এ গান রচনা করেন। ইতিমধ্যে গানটি সোস্যাল মিড়িয়া এবং ইউটিউবে ঝড় তুলেছে। হয়েছে প্রায় এক মিলিয়ন ভিউও।

গানটিতে হিরো আলম আর্জেন্টিনা ফুটবল দলের প্রশংসার পাশাপাশি চ্যাম্পিয়ন হবে বলেও জানিয়েছেন। পুরো গানেই তিনি নিওনেল মেসির প্রসংশায় পঞ্চমুখ ছিলেন। যদিও গানটি আর্জেন্টিনা তথা মেসিকে নিয়ে গাওয়া হয়েছে কিন্তু গানটির মডেলিং ভিড়িওর বেশিরভাগ অংশেই ক্লাব বার্সেলোনার জার্সিতে খেলা মেসিকে উপস্থাপন করেছেন।

এ বিষয়ে হিরো আলমের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ব্যর্থ হয়েছেন দেশালোক ডটকম। তবে একাধিক আর্জেন্টিনা সমর্থক জানিয়েছেন হিরো আলমকে দিয়ে আর্জেন্টিনার পক্ষ হয়ে গান করানোতে ব্রাজিল সমর্থকদের হাত রয়েছে। তারা কোটি কোটি ডলার বিনিয়োগ করে হিরো আলমকে বাগে এনেছেন। আমরা এর তীব্র প্রতিবাদ করি।

এ দিকে ব্রাজিল সমর্থকরা দাবি করেছেন, আর্জেন্টিনা সমর্থকরা নিজেরাই এমন দুষ্কর্ম করে আমাদের উপর দোষ চাপাচ্ছে। ব্রাজিল চ্যাম্পিয়ন হলে আমরা এর বিহিত ব্যবস্থা নেব।