পূর্ব শত্রুতার জেরে রামগতি পৌর প্যানেল মেয়রের বাসায় হামলা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২২
দেশালোক:
লক্ষ্মীপুরের রামগতিতে  জায়গা-সম্পত্তিকে কেন্দ্র এবং পূর্ব শত্রুতার জের ধরে রামগতি পৌরসভার কমিশনার মো: শাহাদাত হোসেন এর বাড়িতে একাধিকবার হামলা করেছে দুর্বৃ্ত্তরা।  পৌর ৫ নং ওয়ার্ডস্থ শাহাদাত কমিশনারের বাড়ীতে ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই ওয়ার্ডের বাসিন্দা রফিজল হকের ছেলে আজাদ, দুলাল,নোমান এবং মো ফরিদ উদ্দিনের ছেলে রাসেল, রবিনসহ বেশ কয়েকজন প্যানেল মেয়র শাহাদাত কমিশনারের পরিবারের উপর অতর্কিত হামলা করে। এতে শাহাদাত কমিশনারের স্ত্রীসহ ৩ জন গুরুতর আহত হয়। আহতরা হলেন, মো জাফরের স্ত্রী পারুল (৩২), মিজানের স্ত্রী বিপুল এবং শাহাদাত কমিশনারের স্ত্রী স্বপ্না বেগম (২২)।
আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিতসা দেয়া হয়। পারুল বেগমের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক নোয়াখালী জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করেন।
থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন জানান, ঘটনাটি শুনেছি অভিযান পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
১৯ তারিখ গভীর রাতে আরো একবার হামলা করে দুর্বত্তরা। হামলায় দরজা ও কাঁচের জানালা ভাংচুর করাসহ হুমকি ধামকি দেয়া হয়। এ হামলার নেতৃত্ব দেয়  স্থানীয় রইজল ইসলাম কেতুর ছেলে দুলাল, শেখ ফরিদের ছেলে রাসেল।